গৌরীপুরে ভ্যান চালকের জমি দখলের পায়তারায় হামলা বাড়ী ঘর ভাংচুর

0

নিজস্ব প্রতিবেদক ঃ

ভ্যান চালকের আপন বড় ভাইয়ের সাফ কাওল জমি দখল করতে হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুর করেছে আপন ছোট ভাই। এ ঘটনাট ঘটেছে ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ডৌহাখলা ইউনিয়নের গহেষ খিলা গ্রামে।

জানা গছে, উল্লেখিত গ্রামের মৃত মেহের আলীর বড় ছেলে ভ্যান চালক মোঃ নুরুল ইসলাম (৫০) ১৯৭৪ সালে গহেষ খিলা মৌজার ৬৮ দাগের ১৭ শতক জমি সাফ কাওলা মূলে আশরাফ আলীর কাছ থেকে খরিদ করে বসবাস করে আসছে।

নুরুল ইসলামের ছোট ভাই আমিনুল ইসলাম ঢাকায় এক বেসরকারী ফার্মে চাকুরি করে। অর্থনীতিক অবস্থার একটু উন্নতি হওয়া প্রায় সময় এলাকাতে জমি কিনেছে। তার ফাকে এলাকায় দরিদ্র অসহায়দের জমি ভ’য়া দলিল করে জবর দখল করে ছোট ভাই নজরুল ইসলামকে দিয়ে। আর দখলে ব্যার্থ হলে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করে।

সম্প্রতি দরিদ্র আঃ সালামের ৭ শতাংশ জমির উপর সাইন বোর্ড ঝুলিয়ে দখল করে। এ নিয়ে স্থানীয় ভাবে শালিস দরবার হলেও কোন সমোজতা হয়নি বর্তমানে জমিটি পতিত অবস্থায় রয়েছে।

আমিনুল ইসলামকে এলাকাবাসী ভূমি দস্যু হিসাবে ব্যাপক পরিচিতি রয়েছে।

এর পর আপন বড় ভাই ভ্যান চালক মোঃ নুরুল ইসলামের সাফ কাওলা ১৭ শতাংশ জমি সবার ছোট ভাই অটো চালক নজরুল ইসলাম (৩০) কে দিয়ে দখল করাতে গিয়ে হামলা চালিয়ে বাড়ী ঘর ভাংচুর করে। এবং আপোষে জায়গা না ছাড়লে প্রানে মেরে লাশ গুম করে দিবে বলে হুমকি দেয়। আর তার ছেলেকে মিথ্যা মামলায় জড়াবে বলে মাকে হুমকি দেয়।

এ ব্যাপারে ভ্যান চালক নুরুল ইসলাম বাদী হয়ে গৌরীপুর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করে।

%d bloggers like this: