গৌরীপুরে বাসর ঘরেই ফাঁসিতে ঝুলে যুবকের আত্মহত্যা

0

নিজস্ব প্রতিনিধি:
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের তেলিহাটি গ্রামে বাসর রাতে রহস্যজনক কারনে শহিদুল্লাহ (২৫) নামে এক যুবক ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করেছে। শনিবার (১১ মার্চ) দিবাগত রাতে এ ঘটনাটি ঘটে। নিহত যুবক উল্লেখিত গ্রামের খলিলউল্লাহ’র পুত্র। নিহতের বড় ভাই মতিউল্লাহ বলেন ময়মনসিংহ সদর উপজেলার নিলক্ষীয়া চর ইউনিয়নের চর ফুলিয়ামারী গ্রামের বাচ্চু মিয়ার কন্যা পারভিন আক্তারের (১৯) সাথে শুক্রবার আনুষ্ঠানিকভাবে তার ছোট ভাউয়ের বিয়ে সম্পন্ন হয়।

শনিবার ছিল তাদের বাসর রাত। ঘটনারদিন রাতে স্বামী-স্ত্রী দু’জনে এক ঘরে ঘুমিয়ে ছিল। ভোরে শহিদুল্লাহ’র মৃত দেহ নিজ ঘরের বাঁশের ধর্নাতে ঝুলে থাকতে দেখে তারা। এ বিষয়ে নববধূ পারভিন বলেন বাসর রাতে তারা দু’জন এক ঘরে একসঙ্গে ঘুমিয়ে ছিল। ভোরে ঘুম থেকে ওঠে সে তার স্বামীর মৃত দেহ ফাঁসিতে ঝুলানো অবস্থায় দেখতে পায়।

এক প্রশ্নের জবাবে পারভিন বলেন বাসর রাতে তিনি শারীরিকভাবে অসুস্থ থাকায় ঘুমিয়ে পড়েছিলেন। গৌরীপুর থানার পুলিশ ঘটনাস্থল থেকে নিহত যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেছে। গৌরীপুর থানার এস আই রিপন চন্দ্র সরকার বলেন উক্ত ঘটনায় গৌরীপুর থানায় অপমৃত্যু মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

%d bloggers like this: