গৌরীপুরে বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার উপজেলা কমিটি গঠণ – আরিফ সভাপতি ॥ মামুন সম্পাদক

0

নিজস্ব প্রতিনিধি ঃ
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সংগঠন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা কর্তৃক প্রতিষ্ঠিত বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার গৌরীপুর শাখার উপজেলা কমিটি বৃহস্পতিবার (১৬ মার্চ) গঠণ করা হয়েছে।

গৌরীপুরের গণ মানুষের আস্থার প্রতীক প্রবীণ রাজনীতিবিদ জননেতা বীর মুক্তিযোদ্ধা আলহাজ নাজিম উদ্দিন আহমেদ এমপি মহোদয়কে প্রধান উপদেষ্ঠা করে ৩১ সদস্য বিশিষ্ট উপদেষ্ঠা পরিষদ এবং সাংবাদিক আরিফ আহমেদ সভাপতি, আব্দুল্লাহ আল মামুন সাধারণ সম্পাদক ও ইঞ্জিনিয়ার মাসুদ করিম সোহাগকে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট উপজেলা কমিটি গঠণ করা হয়।

ময়মনসিংহ জেলা শাখার সভাপতি মো: নূরুল আলম প্রিন্স ও সাংগঠনিক সম্পাদক পীযুষ কান্তি দাস নয়ন সাক্ষরিত উক্ত কমিটির অন্যান্য সদস্যরা হলেন- সহ-সভাপতি সাবেকুন্নাহার রাফি ও আব্দুস ছালাম, সহ-সাধারণ সম্পাদক ডা. আব্দুস ছালাম ও আশরাফুল আকন্দ (স্বপন), সহ-সাংগঠনিক সম্পাদক আজহারুল ইসলাম পাপ্পু, প্রচার সম্পাদক আল মাসুদ, উপ-প্রচার সম্পাদক মো: আব্দুল হেকিম, তথ্য ও আইন বিষয়ক সম্পাদক নাজমুল হাসান ডালাছ, কৃষি ও বন বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম, ত্রাণ ও সমাজ কল্যান সম্পাদক মো: সুমন মিয়া, ধর্ম বিষয়ক সম্পাদক মো: নাজমুল হক পল¬ব, শিক্ষা, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: কাজল মিয়া, মহিলা বিষয়ক সম্পাদিকা আমিনুর নেছা পলি, সহ-মহিলা বিষয়ক সম্পাদিকা ফেরদৌসী সুলতানা রিয়া ও পায়েল রাণী দে, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মোতাসিম বিল্লাহ (সোহেল), যুব, ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফুজ্জামান গোলাপ, শিল্প, বাণিজ্য বিষয়ক সম্পাদক রোবেল মিয়া, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক উত্তম কুমার, দপ্তর সম্পাদক মো: আজিজুল হক, কোষাধ্যক্ষ মো: কামরুল হাসান মজিদ ও সম্মানিত সদস্য তানভীর আহমেদ সজিব, মোকাম্মেল হক তালুকদার, মো: হুমায়ুন কবির, একেএম মাসুদুজ্জামান, শাহাদাত হোসেন তালুকদার হৃদয়, আব্দুল রশিদ ও বিলল্লাল হোসেন।

ময়মনসিংহ জেলা অস্থায়ী কার্যালয়ে (জেলা কৃষকলীগ কার্যালয়) বেলা ১২ ঘটিকায় এ কমিটি হস্তান্তর করা হয়। এসময় সহ-সভাপতি মো: কামরুল হাসান, সাধারণ সম্পাদক রাখাল চন্দ্র বর্মণসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

%d bloggers like this: