loading...

গৌরীপুরে দুই বসতঘর পুড়ে ছাই

0

শাহজাহান কবির :
ময়মনসিংহের গৌরীপুর উপজেলার ৬ নং বোকাইনগড় ইউনিয়নের ভাট্রা গ্রামে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এতে দুইটি বসত ঘরে নগদ অর্থ ছিল এক লক্ষ টাকা  যা আগুনে পুড়ে গিয়েছে। ঘর ও আসবাব পত্রসহ  এই  দুইটি পরিবারের  ৩ লক্ষ টাকা সহ মোট ৪ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের। তবে আগুনে কোনো হতাহতের ঘটনা ঘটেনি।শুক্রবার  (১৫ নভেম্বর ) দুপুর ১২টার দিকে উপরে উল্লেখিত  বাড়িতে এ ঘটনা ঘটে।
স্থানীয়রা জানান, মতিউর রহমানের ঘর থেকে প্রথমে আগুনের সূত্রপাত ঘটে। আগুনের লেলিহান ও বাড়ির লোকজনের চিৎকার শুনে স্থানীয়রা ছুটে আসে। কিছু বুঝে উঠার আগেই মুহূর্তের মধ্যে পাশের ঘরের হারুন মিয়ার ঘরসহ মোট দুইটি ঘরে আগুন ছড়িয়ে পড়ে,।
এসময় ঘরগুলোতে থাকা লোকজন দ্রুত বের হয়ে আসায় কোনো হতাহতের ঘটনা ঘটেনি। পরে স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা করে ব্যর্থ হয়। খবর পেয়ে  ঈশ্বরগঞ্জ ফায়ার  স্টেশনের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।
এর আগেই আগুনে দুইটি ঘরে থাকা মূল্যবান মালামাল সহ নগদ
চার  লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে সাংবাদিকের জানান।
ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সে স্টেশন লিডার আব্দুল কাদের  সাংবাদিকদের  বলেন, ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত ঘটেছে।

loading...
%d bloggers like this: