গৌরীপুরে ছাত্র সংগ্রাম পরিষদের শিক্ষার্থীরা কলেজ ছাত্র শাকিলের খুনীদের গ্রেপ্তারের দাবিতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ

0

নিজস্ব প্রতিবেদক ঃ
ময়মনসিংহের গৌরীপুরে কলেজ ছাত্র শাকিলের খুনীদের গ্রেফতারের দাবিতে বুধবার (২৯ মার্চ) দুপুরে কলতাপাড়ায় ময়মনসিংহ-কিশোরগঞ্জ মহাসড়ক অবরোধ করে স্থানীয় ছাত্র সংগ্রাম পরিষদের শিক্ষার্থীরা।

স্থানীয় ছাত্র সংগ্রাম পরিষদের সমন্বয়ক মিজানুর রহমানের নেতৃত্বে এ দাবিতে দুপুর ১টা থেকে ২টা পর্যন্ত মহাসড়ক অবরোধ করে রাখে শিক্ষার্থীরা। এসময় অবরোধের ফলে এই সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়।

পরে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদের আশ্বাসে অবরোধ কর্মসূচী স্থগিত করে বিক্ষুব্দ শিক্ষার্থীরা। উল্লেখ্য গত ২২ মার্চ গৌরীপুর সরকারি কলেজের এইচএসসি পরিক্ষার্থী শাকিল আহমেদকে কলেজ থেকে ফেরার পথে তুচ্ছ ঘটনায় সন্ত্রাসীরা মারত্মক জখম করে।

ওইদিন দিবাগত রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে। গত শুক্রবার নিহত শাকিলের পিতা সাহেদুজ্জামান বাদী হয়ে ৪ জনকে আসামী করে গৌরীপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদ বলেন উক্ত হত্যা মামলাটি ময়মনসিংহ ডিবি অফিসে স্থানান্তর করা হয়েছে। মামলার আসামীদের গ্রেপ্তারে জন্য জোর অভিযান চলমান রয়েছে।

%d bloggers like this: