loading...

গৌরীপুরে চাহিদা ভিত্তিক সাব-ক্লাস্টার প্রশিক্ষণ অনুষ্ঠিত

0

ফারুক আহাম্মদ :
ভাষার দক্ষতা অর্জন কৌশল, পড়া ও লেখা এবং প্রমিত উচ্চারণরীতি শিরোনামে ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় জাগরনী পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চাহিদা ভিত্তিক সাব-ক্লাস্টার প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

গৌরীপুর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে
বুধবার (১৮ ডিসেম্বর) সকাল ৯ টা থেকে বিকাল ৫ পর্যন্ত
চলে এ প্রশিক্ষণ।
প্রশিক্ষণে অংশ নিয়েছেন গৌরীপুর উপজেলার জাগরনী পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়, পূর্ব ভালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, পশ্চিম ভালুকা সরকারি প্রাথমিক বিদ্যালয়, নতুন বাজার সরকারি প্রাথমিক বিদ্যালয়, আবু সাঈদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২৭ জন শিক্ষক-শিক্ষকা। প্রশিক্ষক হিসেবে ছিলেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব হাদিউল ইসলাম,সহায়ক প্রশিক্ষক হিসেবে ছিলেন, জাগরনী পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মো. উমর ফারুক।
এই প্রশিক্ষণের উদ্দেশ্য ছিল ভাষা দক্ষতা অর্জন কৌশলঃপড়া ও লেখা। প্রশিক্ষনার্থীরা এ প্রশিক্ষন নিয়ে ক্লাসে শিক্ষার্থীদের মাঝে আরও মানসম্মত ও সহজভাবে শিক্ষা দিবেন এমনটাই জানালেল প্রশিক্ষনার্থীরা।
এ ব্যাপারে জাগরনি পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিক্ষক শংকর চন্দ্র চাকি বলেন, “উন্নত ও মানসম্মত প্রাথমিক শিক্ষাকে এগিয়ে নেওয়ার ক্ষেত্রে এই সাব-ক্লাস্টার প্রশিক্ষণ খুবই গুরুত্বপূর্ন।
সাব-ক্লাস্টার প্রশিক্ষণের শেষে উপস্থিত ছিলেন,জাগরনী পৌর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিবাবক পরিচালনা কমিটির সদস্য আলী হায়দার রবিন, কাউন্সিলার দিলুয়ারা বেগম,অভিবাবক ফারুক আহাম্মদ ও পৌর কাউন্সিলার মাসুদ মিয়া রতন প্রমুখ।

loading...
%d bloggers like this: