loading...

গৌরীপুরে গাজা সহ ৩ জন ও ৮ জুয়ারী আটক

0

আবদুল কাদির, গৌরীপুর:

ময়মনসিংহের গৌরীপুর থানা পুলিশ থানা এলাকায় বিভিন্ন স্থানে জুয়ার আসরে অভিযান চালিয়ে ৮জন জুয়ারী ও ৩জনকে মাদক ব্যবসায়ী সহ মোট ১১জনকে আটক করেন।
(১১ই নভেম্বর) সোমবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরির্দশক (এসআই) নজরুল ইসলামের নেতৃত্বে এএস আই আখতার, মোস্তাক, নাইমুন, ফারুক ও থানা পুলিশের একটি দল উপজেলার সিধলার বালিজুরী বাজার থেকে মৃত জয়নাল আবেদীনের পুএ শহিদুল ইসলাম, মীর হোসেনের পুএ রুমেল মিয়া, আক্কাছ আলীর পুএ কমল মিয়া জামশেদ আলীর পুএ রুকন, ডৌহাখলার নন্দীগ্রাম এলাকা থেকে আঃ বারেকের পুএ মানিক মিয়া,আঃ হামিদের পুএ সোহেল মিয়া, মৃত সমেজ উদ্দিনের পুএ নিজাম উদ্দিন। চূড়ালী গ্রামের মৃত জসিম উদ্দিনের পুএ মানিক মিয়া।

অপর দিকে এস আই করিম, নবীনুর, সোলেমান ও সংঙ্গীয় থানা পুলিশ একটি দল নতুন বাজার থেকে ৫০ গ্রাম গাজাসহ আবুল হোসেনের পুএ রাজু হোসেন, নুর হোসেনের পুএ মজিবুর রহমান কে আটক করে থানায় নিয়ে আসেন।

এ বিষয়ে গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ কামরুল ইসলাম মিয়া সাংবাদিকদের জানান, মাদক সহ আটক ৩ জনের বিরুদ্ধে পৃথক দুটি মাদক মামলা রুজু করা হয়েছে এবং ৮ জুয়াড়ির বিরুদ্ধে জুয়া আইনে ব্যবস্থা গ্রহণ করে তাদেরকে আজ ময়মনসিংহ বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

loading...
%d bloggers like this: