loading...

গৌরীপুরে করোনা প্রতিরোধে প্রশাসনের জনসচেতনতামূলক প্রচারনা

0

শাহজাহান কবির :ময়মনসিংহের গৌরীপুরে বাজারে আসা জনগণকে সচেতন করতে সোমবার (১৮ই মে) দুপুর ১২ টায় পৌর শহরের মূল রাস্তায় উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধরের নেতৃত্বে জনসচেতনতা মূলক সরকারী নির্দেশনা প্রচার করা হয়।
রবিবার (১৭ই মে) এ উপজেলায় একজনের শরীরে করোনা আক্রান্তের খবরে বাজারের উপচে পড়া ভিড় বন্ধে ও করোনা সংক্রমন প্রতিরোধের জন্য জনগণকে ঘরে থাকার জন্য ও সামাজিক দূরত্ব বজায় রেখে নিত্য প্রয়োজনীয় দোকান, ওষুধের দোকান ব্যতিত অন্যান্য দোকান বন্ধের জন্য সরকারি নির্দেশনা মানতে বলা হয়েছে।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মোফাজ্জল হোসেন খান, গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) বোরহান উদ্দিন খান, এসআই মোঃ নজরুল ইসলাম, এসআই উজ্জল মিয়া, এসআই মাইনুল রেজা, এএসআই এমদাদ, এএসআই কামরুল হাসান, এএসআই আক্তারুজ্জামান সুমন প্রমুখ।
উপজেলা চেয়ারম্যান মোঃ মোফাজ্জল হোসেন খান বলেন, এই মহামারী ঠেকাতে ঘরে থাকার কোন বিকল্প নেই। আপনারা ঘরে থাকুন, আমরা আপনাদের পাশে আছি।উপজেলা নির্বাহী অফিসার সেঁজুতি ধর বলেন, ‘সরকারি নির্দেশ অমান্য করে দোকান পাট খোলা হলে কঠোর আইনি ব্যবস্থা নেওয়া হবে। এ ক্ষেত্রে প্রশাসনের পক্ষ থেকে সর্বোচ্চ লকডাউনের ব্যবস্থা করা হবে।
গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ বোরহান উদ্দিন খান জানান, ‘পুলিশ প্রশাসন জনগণকে সচেতন করার জন্য নিয়মিত মাইকিং, টহল দিচ্ছে। এর পরও কেউ নির্দেশনা অমান্য করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

loading...
%d bloggers like this: