loading...

গোবিন্দগঞ্জে বানভাসী মানুষের মাঝে ত্রাণ বিতরণ করলেন পুলিশ সুপার

0


ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে বন্যার্ত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়। শুক্রবার (২৫ জুলাই) বিকেলে রাখাল বুরুজ ইউনিয়ন পরিষদ চত্বরে লায়ন্স ক্লাবের উদ্যোগে এ ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

জানা যায়,ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে বিশুদ্ধ পানি, চাল, ডাল, শুকনো খাবার এবং খাবার স্যালাইন।

গাইবান্ধার পুলিশ সুপার প্রকৌশলী আব্দুল মান্নান মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অসহায়, বানভাসী মানুষের হাতে এসব ত্রাণ তুলে দেন। এ সময় উপস্থিত বানভাসী মানুষের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে বলেন,কোন মানুষ না খেয়ে মারা যাবেনা। প্রত্যেক বন্যা দূর্গত এলাকায় পর্যাপ্ত ত্রাণ সহায়তা প্রদান করা হবে।

তিনি আরও বলেন, সম্প্রতি দেশে ছেলে ধরা সন্দেহে গণ পিটুনীর ঘটনা উদ্বেগজনক হারে বৃদ্ধি পেয়েছে। কাউকে সন্দেহজনক মনে হলে আইন নিজের হাতে তুলে না নিয়ে পুলিশকে জানানোর অনুরোধ করেন এবং এ বিষয়ে সকলকে সজাগ থাকার আহবান জানান। তিনি উপস্থিত মানুষের মাঝে এ সংক্রান্ত জন সচেতনতামূলক প্রচারণা লিফলেট বিতরণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান, লায়ন্স ক্লাব ইউনিক গ্রীণ ৩১৫ (এ-১) এর সভাপতি আব্দুর রব প্রধান, রাখাল বুরুজ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদত হোসেন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

loading...
%d bloggers like this: