গাজীপুরে আগুনে পুড়ল ২০ দোকান

0

গাজীপুর প্রতিনিধি: গাজীপুরের কোনাবাড়ির নতুন বাজার এলাকায় গেঞ্জি তৈরির কারখানা ও দোকানে আগুন লেগেছে। আগুনে ওই মার্কেটের ২০টি ছোটবড় দোকান ও কারখানার মালামাল এবং মেশিনপত্র পুড়ে গেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় এক ঘন্টার চেষ্টায় আগুন নেভায়।

গাজীপুর ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক মো. মামুনুর রশিদ জানান, বুধবার সকাল ১০ টার দিকে কোনাবাড়ি নতুনবাজার এলাকায় গেঞ্জি তৈরির কারখানায় আগুন লাগে। মুহুর্তের মধ্যেই আগুন আশপাশের টিনসেডের দোকান ও মার্কেটে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ডিবিএল মিনি ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভানোর কাজে যোগ দেয়। পরে গাজীপুর ও কালিয়াকৈর ফায়ার সার্ভিসসহ ফায়ার সার্ভিসের পাঁচটি ইউনিট স্থানীয়দের সহায়তায় এক ঘণ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে ওই মার্কেটের বেশ কিছু ছোট বড় দোকান ও ছোট কারখানার মালামাল, বিপুল গেঞ্জি তৈরির কাপড়, সুতা এবং মেশিনপত্র পুড়ে গেছে।

বৈদ্যুতিক সর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে প্রাথমিকভাবে এমন ধারণা করা হচ্ছে জানিয়ে তিনি বলেন, তাৎক্ষনিকভাবে ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তদন্ত করে ক্ষয়ক্ষতির পরিমাণ বলা যাবে। এ ঘটনায় কেউ হতাহত হননি।

%d bloggers like this: