গাইবান্ধার সাদুল্যাপুরে সেনা সদস্যের আত্মহত্যা

0

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা:

গাইবান্ধার সাদুল্যাপুরে আব্দুর রহমান (অন্তর) নামের এক সেনা সদস্য গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।৩০ আগস্ট রোববার সন্ধায় তার নানার ঘরের শয়ন কক্ষে তীরে সাথে বিছানার চাদর গলায় পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে।সে সাভার ক্যন্টনমেন্টে বেঙগলে রেজিমেন্টের সৈনিক পদে কর্মরত ছিল।

নিহত সেনা সদস্য উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের তালুক হরিদাস গ্রামের আল আমিন আকন্দের পুত্র।
নিহত অন্তর ২ ভাই ও ২ বোনের মধ্যে বড় এবং অবিবাহিত ছিল । এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত থাকা সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, লাশের সুরতহাল চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

রানা জানান, লাশের সুরতহাল চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।গাইবান্ধার সাদুল্যাপুরে সেনা সদস্যের আত্মহত্যা ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা: গাইবান্ধার সাদুল্যাপুরে আব্দুর রহমান (অন্তর) নামের এক সেনা সদস্য গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে।

৩০ আগস্ট রোববার সন্ধায় তার নানার ঘরের শয়ন কক্ষে তীরে সাথে বিছানার চাদর গলায় পেচিয়ে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করে। সে সাভার ক্যন্টনমেন্টে বেঙগলে রেজিমেন্টের সৈনিক পদে কর্মরত ছিল। নিহত সেনা সদস্য উপজেলার খোর্দ্দকোমরপুর ইউনিয়নের তালুক হরিদাস গ্রামের আল আমিন আকন্দের পুত্র। নিহত অন্তর ২ ভাই ও ২ বোনের মধ্যে বড় এবং অবিবাহিত ছিল ।

এ ব্যাপারে ঘটনাস্থলে উপস্থিত থাকা সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, লাশের সুরতহাল চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে। রানা জানান, লাশের সুরতহাল চলছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

%d bloggers like this: