loading...

গভীর রাতে দু’গ্রামে ২০ খড়ের গাদায় আগুন : গ্রেফতার ০১

0

শাহজাহান কবির, স্টাফ রিপোর্টার:
ময়মনসিংহে গৌরীপুরে গভীর রাতে দু’গ্রামের ১৫ বাড়িতে ২০টি খড়ের গাদা ও ১টি ঘর আগুন দিয়ে পুড়িয়ে দেয়ার অভিযোগ ওঠেছে স্থানীয় যুবক নুরুল ইসলামের (৩০) বিরুদ্ধে। সোমবার (১৩ জানুয়ারী) দিনগত রাতে এ উপজেলার রামগোপালপুর ইউনিয়নের গুজিখা ও নওয়াগাও গ্রামে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে গুজিখা গ্রামের মৃত আব্দুল জলিলের ছেলে নুরুল ইসলামকে মঙ্গলবার দুপুরে তার নিজ বাড়ি থেকে আটক করেছেন গৌরীপুর থানার পুলিশ।
স্থানীয়রা জানান, সোমবার দিনগত রাতে নুরুল হক গুজিখা গ্রামের আব্দুল গফুর, আব্দুল জলিল, মোঃ হাদু, আবু সাঈদ, দেলোয়ার, রাজন মিয়া, রমজান আলী, আবুল হাসিম, খোরশেদ আলী ও নওয়াগাও গ্রামের মোঃ ছিদ্দিক, আবুল কালাম, কদ্দুছ আলী, আবুল কাশেম, সুফিয়া খাতুন গং দের বাড়িতে ২০ খড়ের গাদা অগ্নিসংযোগ করে পুড়িয়ে দেন। এসময় অগ্নিসংযোগ করে গুজিখা গ্রামের রোজিনা খাতুনের ১টি ঘর পুড়িয়ে দেন তিনি।নুরুল ইসলাম
এ ঘটনায় নুরুল ইসলাম সাংবাদিকদের সাথে অগ্নিসংযোগের কথা স্বীকার করে জানান, তার বাবাকে হত্যার প্রতিশোধ নিতে তিনি এ অগ্নিকান্ডের ঘটনা ঘটিয়েছেন।

গৌরীপুর থানার ওসি মোঃ বোরহান উদ্দিন জানান, অগ্নিসংযোগের ঘটনায় জড়িত থাকার অভিযোগে নুরুল ইসলামকে মঙ্গলবার দুপুরে তার বাড়ি থেকে আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

loading...
%d bloggers like this: