ঢাকা ২৯.৯৯°সে ১৪ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
মোবাইল টাওয়ারে তিনদিন আটকে থাকা চিল উদ্ধার করল ফায়ার সার্ভিস নামাজের মাধ্যমে মিলবে শান্তি, আমরা শান্তির পতাকা উড়াতে চাই সিলেটের আইনজীবীকে ১০ টি ট্যাবলেট খাইয়ে হত্যার দায় স্বীকার স্ত্রীর মুক্তিযোদ্ধারাই জানে না মুক্তিযোদ্ধা স্মৃতি সৌধ নির্মাণের খবর ডোমারে পুকুর খননের সময় পেল কৃষ্ণ মূর্তি ভেজাল ও বিষাক্ত আইসবারে সয়লাব গৌরীপুরের পাড়া-মহল্লা কুষ্টিয়ায় একই পরিবারের ৩ জনকে প্রকাশ্যে গুলি করে হত্যা আজ ছয় লাখ ডোজ টিকা নিয়ে ফিরবে বিমান বাহিনীর ২ বিমান ময়মনসিংহে বস্তিতে অগ্নিকান্ড, আগুন থেকে শতাধিক ঘর রক্ষা করল বৃষ্টি নীলফামারীতে শুরু হলো দশদিন ব্যাপী হ্যান্ডবল প্রশিক্ষণ

করোনায় আক্রান্ত তাপস-মুন্নী, ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস

করোনায় আক্রান্ত তাপস-মুন্নী, ফেসবুকে আবেগঘন স্ট্যাটাস
স্ত্রী ফারজানা মুন্নীর সঙ্গে কৌশিক হোসেন তাপস। ফাইল ছবি
মহামারী করোনায় আক্রান্ত হয়েছেন গায়ক, সঙ্গীত পরিচালক ও গানবাংলা টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপস। তার স্ত্রী গানবাংলা টেলিভিশনের চেয়ারম্যান ফারজানা মুন্নীও আক্রান্ত হয়েছেন।

জাতীয় চলচ্চিত্র পুরষ্কারপ্রাপ্ত সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস সস্ত্রীক করোনায় আক্রান্ত হওয়ার খবর নিজেই জানিয়েছেন।

মঙ্গলবার রাতে নিজের ফেসবুক টাইমলাইনে তাপস একটি আবেগঘন স্ট্যাটাস দিয়ে রোগমুক্তির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

তাপস লেখেন, আমরা দু’জনেই পজিটিভ ফলাফল হাতে পেলাম! যে পজিটিভ আমাদের এক অন্ধকারের মুখোমুখি দাঁড় করিয়ে দিল।

স্ট্যাটাসে তিনি আরও লেখেন, আমরা বিশ্বাস করি আল্লাহ দয়াবান। তার পরিকল্পনাই সেরা পরিকল্পনা। তিনিই আমাদের রক্ষা করবেন। আমরা দু’জনই মানসিকভাবে সুস্থ আছি এবং নিজ বাসাতেই আছি। চিকিৎসকের পরামর্শ মেনে চলছি।

২০১৩ সালে মুক্তিপ্রাপ্ত ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী’ সিনেমায় কাজ করে শ্রেষ্ঠ সুরকার হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন কৌশিক হোসেন তাপস।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর