ঢাকা ৩১°সে ১৪ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
বৃষ্টি সন্ধ্যা ঈশ্বরগঞ্জবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন মাহমুদ হাসান সুমন ঈশ্বরগঞ্জবাসীসহ বিশ্ব মুসলিম উম্মাহকে এমপি ফখরুল ইমাম এর ঈদ শুভেচ্ছা প্রতিমন্ত্রী শরীফ আহম্মেদ এমপির পক্ষ থেকে প্রধানমন্ত্রীর উপহার পেল দুস্ত পরিবার ঈদের শুভেচ্ছা জানিয়ে চতুর্থ দফায় ডাঃ প্রিন্স সেনের সহায়তা প্রদান অব্যাহত পবিত্র ঈদুল ফিতরের গুরুত্ব ও তাৎপর্য সিলেটে ভারতফেরত করোনা আক্রান্ত নারীর মৃত্যু জগন্নাথপুরে হামলায় আহত ব্যক্তি মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন বান্দরবানে প্রধানমন্ত্রী’র ঈদ উপহার সামগ্রী বিতরণ করলেন পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং করোনাকালে ঈদুল ফিতরের স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয়

বাবরকে নিয়ে যা বললেন ইনজামাম

পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হক বলেছেন, বাবর আজম যেভাবে পারফরম্যান্স করে যাচ্ছে এই ধারাবাহিকতা অব্যাহত রাখতে পারলে সে অনেক রেকর্ড ভাঙবে।

ইনজামাম বলেছেন, বাবর আজম একজন অসাধারণ ক্রিকেটার, এ ব্যাপারে কোন সন্দেহ নেই। দক্ষিণ আফ্রিকা সফরে সে যেভাবে পারফর্ম করেছে তাতে মনে হচ্ছে সে ক্রিকেটের সব রেকর্ড ভেঙে দেবে।

নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে পাকিস্তানের সাবেক এ অধিনায়ক আরও বলেন, দক্ষিণ আফ্রিকা সফরে আপনি যদি বাবরের চতুর্থ টি-টোয়েন্টি ইনিংস দেখেন, সে নিজের স্কোর মোটাতাজা না করে ফখর জামানের সঙ্গে জুটি বেঁধে ম্যাচিউরিটি দেখিয়েছে। সে এখন ভালো করেই বুঝতে পারে কোন পরিস্থিতিতে দলের কী প্রয়োজন এবং অন্য খেলোয়াড়দের কিভাবে খেলানো যায়।

দক্ষিণ আফ্রিকা সফরে তিন ম্যাচে ওয়ানডে সিরিজে ২-১ ব্যবধানে জয় পাওয়া পাকিস্তান চার ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ জিতে ৩-১ ব্যবধানে।

সফরে ওয়ানডে সিরিজে দ্বিতীয় সর্বোচ্চ ২২৮ রান করেন বাবর। আর টি-টোয়েন্টি সিরিজে সর্বোচ্চ ২১০ রান করেন তিনি।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর