ঢাকা ৩৬°সে ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ক্যাম্প নউয়ে পৌঁছেছে নেইমারবিহীন পিএসজি

ক্রীড়া ডেস্ক :

দীর্ঘ বিরতির পর আজ রাতেই মাঠে গড়াবে চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর লড়াইয়ে। কোয়ার্টার ফাইনালে উঠার লড়াইয়ে আজ ক্যাম্প নউয়ে স্প্যানিশ জায়ান্ট ক্লাব বার্সেলোনার বিপক্ষে মাঠে নামবে নেইমারবিহীন পিএসজি। আর ইতোমধ্যেই মেসিদের ডেরায় পৌঁছে গেছে ফ্রেঞ্চ লিগ ওয়ানের চ্যাম্পিয়নরা।

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচের আগে ইনজুরিতে পড়ে পিএসজির আর্জেন্টাইন তারকা ফুটবলার আঞ্জেল ডি মারিয়া। এরপর ফরাসি কাপের ম্যাচে মারাত্মক চোটে পড়েন ক্লাবটির আক্রমণভাগের মূল ফুটবলার নেইমার। বার্সার বিপক্ষে ম্যাচ মিস হচ্ছে তারও। তাই ডি মারিয়ার পাশাপাশি নেইমারকেও আজ মাঠে দেখা যাবে না।

গত বছর চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনাল থেকে বার্সেলোনাকে রীতিমত ধুমড়ে-মুচড়ে বিদায় করেছিল বায়ার্ন মিউনিখ। ৮-২ গোলে সেদিন বার্সাকে হারিয়েছিল বায়ার্ন মিউনিখ। পিএসজি ফাইনাল খেলেছিল। কিন্তু ফাইনালে বায়ার্নের কাছে হেরে গিয়েছিল নেইমারের ক্লাব।

এবার তাই বার্সা এবং পিএসজি- দুই ক্লাবের জন্যই সামনে তাকানোর মিশন। দুই ক্লাবের কেউই চায় না, দ্বিতীয় রাউন্ড থেকে বিদায় নিতে। সে ক্ষেত্রে বার্সার জন্য সুবিধাই হলো, নেইমার না থাকাতে। ফুটবলপ্রেমীরা হয়তো মেসি-নেইমার দ্বৈরথ দেখতে পাবে না। কিন্তু বার্সা সমর্থকরা সে অর্থে কিছুটা হলেও খুশি।

আজ রাত ২টায় শুরু হবে বার্সা-পিএসজি মধ্যকার চ্যাম্পিয়ন্স লিগের হাইভোল্টেজ ম্যাচটি।




আপনার মতামত লিখুন :