ঢাকা ২৬°সে ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

মোহামেডান-উত্তর বারিধারা ম্যাচ ড্র

খেলা ডেস্ক :

বাংলাদেশে প্রিমিয়ার লিগ(বিপিএল) ফুটবলে ঢাকা মোডামেডান স্পোর্টিং ক্লাবের জন্য জয় যেন সোনার হরিণ হয়ে গেছে। চলতি মৌসুমে প্রথম ম্যাচ জিতে লিগ শুরু করলেও এরপর টানা পাঁচ ম্যাচে জয়শূন্য ঐতিহ্যবাহী এই ক্লাবটি। নিজ ম্যাচে আজ উত্তর বারিধারার বিপক্ষে ১-১ গোল ব্যবধানে ড্র করেছে মোহামেডান।

শেষ চার ম্যাচে দুটিতে ড্র করার পাশাপাশি হেরেছে দুই ম্যাচে। ফলে আজ অধরা জয়ের উদ্দেশেই খেলতে নামে মোহামেডান। কিন্তু ম্যাচের ১৮তম মিনিটে এগিয়ে যায় উত্তর বারিধারা। উজবেকিস্তানের মিডফিল্ডার ইভজেনি কোচনেভ স্পট কিক থেকে গোল করে দলকে ১-০ ব্যবধানে এগিয়ে নেন। ডি-বক্সে সাইদস্তোন ফজিলভ ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি।

তবে মোহামেডান সমতায় ফেরে প্রথমার্ধের যোগ করা সময়েই। আর সমতাসূচক গোলটা আসেন স্পট কিক থেকেই। জাপানি মিডফিল্ডার উরু নাগাতার শট পাপন সিং ফেরাতে গিয়ে পড়ে যান। বল সেসময় তার হাতে লাগলে পেনাল্টি সিদ্ধান্ত দেন রেফারি। সুলেমানে দিয়াবাতে স্পট কিকে লক্ষ্যভেদ করেন।

এ ম্যাচ ড্র হওয়ার পর পয়েন্ট টেবিলে কোনো দলের পরিবর্তন আসেনি। ৬ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে আট নম্বরে অবস্থান করছে মোহামেডান। আর ৫ ম্যাচে ২ পয়েন্ট নিয়ে উত্তর বারিধারা রয়েছে এগারো নম্বরে।




আপনার মতামত লিখুন :