ঢাকা ২৭°সে ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সিলেট নগরীর আখালিয়া থেকে তরুণীর লাশ উদ্ধার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও কৃষি ব্যাংকের যৌথ উদ্যোগ এতিমদের মাঝে ঈদের পোশাক বিতরণ ফুলপুরে মানবাধিকার কমিশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল নিজ উদ্যোগে কর্মহীনদের খাদ্য সহায়তার হাত বাড়ালেন ডাঃ প্রিন্স সেন রাশিয়া থেকে আসবে এক কোটি ডোজ ভ্যাকসিন দ্বিতীয় ধাপে বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বারসহ আটক-১ ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

চ্যাম্পিয়ন্স লিগে হার, প্যারিসজুড়ে তাণ্ডব পিএসজি সমর্থকদের

 

ইতিহাসের সামনে দাঁড়িয়ে ছিল পিএসজি। ক্লাবের ৫০ তম বছরে প্রথমবার চ্যাম্পিয়ন্স লিগ ফাইনালে ওঠে প্যারিসের দলটি। কিন্তু বায়ার্ন মিউনিখের কাছে হেরে যায় নেইমার-এমবাপেরা।

পিএসজি ইতিহাস গড়ার সাক্ষী হতে লাখো লাখো মানুষ অধীর আগ্রহে অপেক্ষায় ছিল ফ্রান্সের রাজধানী প্যারিসে। কিন্তু শেষ পর্যন্ত বায়ার্ন-এর কাছে ০-১ গোলে হার কোনোভাবেই মেনে নিতে পারছেন না পিএসজি সমর্থকরা।

তাই লিসবনে ফাইনাল শেষে প্যারিস জুড়ে চলল পিএসজি সমর্থকদের বিক্ষোভ-তাণ্ডব।

পুলিশের সঙ্গে হাতাহাতি, গাড়িতে আগুন জ্বালিয়ে দেয় বিভিন্ন জায়গায়।দোকানপাট ভাঙচুর, বাড়ির জানালার কাঁচ ভেঙে দেওয়ার মতো ঘটনা ঘটেছে প্যারিসে।

সব মিলিয়ে প্রায় ১৮০ জনেরও বেশি পিএসজি সমর্থককে আটক করেছে পুলিস। হতাশ হলেও সমর্থকদের এই ধরনের ঘটনাকে কোনোভাবেই সমর্থন করা যায় না বলে জানিয়েছে প্যারিস প্রশাসন।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর