ঢাকা ২৯°সে ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
ফুলপুরে খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ছাত্রদলের দোয়া ও ইফতার মাহফিল সিলেট নগরীর আখালিয়া থেকে তরুণীর লাশ উদ্ধার হেলডস্ ওপেন স্কাউট গ্রুপ ও কৃষি ব্যাংকের যৌথ উদ্যোগ এতিমদের মাঝে ঈদের পোশাক বিতরণ ফুলপুরে মানবাধিকার কমিশনের দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত  ত্রিশালে সাংবাদিক এনামুল ফাউন্ডেশনের ইফতার ও দোয়া মাহফিল নিজ উদ্যোগে কর্মহীনদের খাদ্য সহায়তার হাত বাড়ালেন ডাঃ প্রিন্স সেন রাশিয়া থেকে আসবে এক কোটি ডোজ ভ্যাকসিন দ্বিতীয় ধাপে বীর মুক্তিযোদ্ধাদের চূড়ান্ত তালিকা প্রকাশ ময়মনসিংহে র‌্যাবের অভিযানে নকল স্বর্ণের বারসহ আটক-১ ঈশ্বরগঞ্জে ২৪ কেজি গাঁজাসহ ২ জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪

দুবাইয়ে হবে এবারের আইপিএল

ক্রীড়া ডেস্ক,

আগামী সপ্তাহে টি-টোয়েন্টি বিশ্বকাপের ভবিষৎ ঘোষণা করে দিতে পারে আইসিসি। অক্টোবর-নভেম্বরে বিশ্বকাপ মাঠে না গড়ালে সেই সময়ে আয়োজন হতে পারে আইপিএল। ভারতে করোনা পরিস্থিতি খারাপ হওয়ায় দুবাইতে আয়োজন হতে পারে আইপিএল। এমন ইঙ্গিত পেয়ে নাকি আইপিএল আয়োজনের প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে দুবাই ক্রিকেট সংস্থা।

দুবাই স্পোর্টস সিটির প্রধান সালমান হানিফ জানিয়েছেন, তারা আইপিএল আয়োজনের সব পরিকল্পনা তৈরি রাখছে।

গালফ নিউজকে দেওয়া সাক্ষাৎকারে সালমান হানিফ বলেন, ‘স্টেডিয়ামে নয়টি পিচ রয়েছে। অল্প সময়ের মধ্যে যা অনেক ম্যাচ আয়োজন করতে পারবে। উইকেট যাতে সতেজ থাকে, তাই আপাতত আর কোনো ম্যাচ এখানে খেলা হবে না।’

এদিকে করোনা সংক্রমণ বেড়েছে দুবাইতেও। ৫০ হাজারের বেশি লোক আক্রান্ত হয়েছে, ৩০০ জন মারা গেছেন। অন্যদিকে ভারতের অবস্থা ভয়াবহ। আক্রান্তের সংখ্যা ১০ লাখ পেরিয়ে গিয়েছে।

বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলী জানিয়েছেন, আর্থিক ক্ষতি আটকাতে এই বছরেই আইপিএল আয়োজন করতে চায় বোর্ড। তবে প্রথম পছন্দ দেশই। যদিও এই মুহূর্তে দেশে আইপিএল আয়োজন করা কার্যত অসম্ভব।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর