ঢাকা ২৭.৯৯°সে ২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দারুসসালামে ফেনসিডিলসহ গ্রেফতার দুই বোন কারাগারে অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ গৌরীপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে পুকুরের পাড় কেটে ফেলার অভিযোগ গৌরীপুরে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ময়মনসিংহে কঠোর লকডাউনের ১৪ দিনে ৩০ লাখ টাকা অর্থদণ্ড আদায় গৌরীপুরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন ডোমারে হাজারো মানুষের চলাচলে চরম দুর্ভোগ

প্রধানমন্ত্রীকে বরণ করে দেশ ছাড়লেন মাশরাফি

জাতিসংঘ সফর থেকে ফেরা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিমানবন্দরে সংবর্ধনা দেওয়া হয়েছে, যে সংবর্ধনায় বাদ ছিল না ক্রীড়াঙ্গনও।

ফুল দিয়ে প্রধানমন্ত্রীকে বরণ করে নেন বাংলাদেশ ওয়ানডে দলের কাপ্তান মাশরাফি বিন মর্তুজা। মূলত মাশরাফি, নাঈমুর রহমান দুর্জয়কে সঙ্গে নিয়ে ক্রীড়াঙ্গনের পক্ষ থেকে প্রধানমন্ত্রীকে ফুল দেন বিসিবি সভাপতি নাজমুল হাসান।

এরপর দক্ষিণ আফ্রিকার উদ্দেশ্যে দেশ ছাড়েন মাশরাফি। আজ সকাল ১০.১৫টায় ঢাকা ছাড়েন তিনি। তার সঙ্গে প্রোটিয়া সফরে গেলেন সাকিব আল হাসান, নাসির হোসেন ও সাইফউদ্দিন। দুবাই হয়ে দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে পৌঁছাবেন তারা। ৮ অক্টোবর দলের সঙ্গে যোগ দেবেন বাংলাদেশ দলের এই চার ক্রিকেটার।

দক্ষিণ আফ্রিকার মাটিতে ৭টি ওয়ানডে খেলেছে বাংলাদেশ। ৬টিতেই হেরেছে। ২০০৮ সালে দুই দলের সবশেষ ম্যাচটি পরিত্যক্ত হয়েছিল। টি-টোয়েন্টিতেও একই রূপ। ২ ম্যাচের ২টিতেই হেরেছে বাংলাদেশ।

দেশের বাইরে দক্ষিণ আফ্রিকাকে শুধু একবারই ওয়ানডেতে হারিয়েছিল বাংলাদেশ। ২০০৭ বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজে ৬৭ রানে প্রোটিয়াদের হারিয়েছিল হাবিবুল বাশারের দল।

১৫ অক্টোবর কিম্বার্লিতে সিরিজের প্রথম ওয়ানডে। ১৮ অক্টোবর পার্লে দ্বিতীয় ওয়ানডে। ইস্ট লন্ডনে ২২ অক্টোবর তৃতীয় ওয়ানডেতে মুখোমুখি হবে দু’দল। ব্লুমফন্টেইনে প্রথম টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে ২৬ অক্টোবর।

পচেফ্স্ট্রুমে দ্বিতীয় টি-টোয়েন্টি হবে ২৯ অক্টোবর। ওয়ানডে সিরিজের ম্যাচগুলো শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২টা থেকে। প্রথম টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় রাত ১০টায়। আর দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০টায়।




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর