ঢাকা ২৭.৯৯°সে ২৩শে জুলাই, ২০২১ খ্রিস্টাব্দ
শিরোনাম :
দারুসসালামে ফেনসিডিলসহ গ্রেফতার দুই বোন কারাগারে অভিনেত্রীকে ধর্ষণের হুমকি, যুবক গ্রেফতার গৌরীপুরে ১শ বোতল ফেনসিডিলসহ মাদক ব্যবসায়ী আটক গৌরীপুরে বাস-মাহিন্দ্রা সংঘর্ষে নিহত দুই নারীসহ ৩জন ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে নগদ টাকা ও খাদ্যসামগ্রী বিতরণ গৌরীপুরে প্রতিপক্ষের বিরুদ্ধে পুকুরের পাড় কেটে ফেলার অভিযোগ গৌরীপুরে কর্মহীন, দুস্থ ও অসহায় মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ ময়মনসিংহে কঠোর লকডাউনের ১৪ দিনে ৩০ লাখ টাকা অর্থদণ্ড আদায় গৌরীপুরে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে মায়ের মমতা কল্যাণ সংস্থার ঈদ উপহার সামগ্রী বিতরন ডোমারে হাজারো মানুষের চলাচলে চরম দুর্ভোগ

ঈশ্বরগঞ্জে গ্রীষ্মকালীন, ফুটবল, কাবাডি, হ্যান্ডবল ও সাঁতার প্রতিযোগিতা এবং পুরষ্কার বিতরণী / ২০১৭ অনুষ্ঠিত

আনোয়ারুল বারী সুমন:

বর্ণাঢ্য আয়োজনে শেষ হলো গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা ২০১৭ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান, ঈশ্বরগঞ্জ স্থানীয় খেলার মাঠে বেলা ২ ঘটিকায় মহিলা ফুটবল টূর্ণামেন্টের মাধ্যমে খেলার শুভ উদ্বোধন হয়।

অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব মাহমুদ হাসান সুমন, চেয়ারমম্যান উপজেলা পরিষদ ঈশ্বরগঞ্জ। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আব্দুছ ছাত্তার মেয়র, ঈশ্বরগঞ্জ পৌরসভা ও কমান্ডার বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ ঈশ্বরগঞ্জ উপজেলা কমান্ড, জনাব আমিরুল ইসলাম ভূঁইয়া মনি, ভাইস চেয়ারম্যান ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ, জনাব শেফালী হামিদ, মহিলা ভাইস চেয়ারম্যান ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদ, জনাব বদরুল আলম অফিসার ইনচার্য ঈশ্বরগঞ্জ থানা, জনাব রফিকুল ইসলাম বুলবুল, সভাপতি (ভারপ্রাপ্ত) বাংলাদেশ আওয়ামীলীগ ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা, জনাব নূরুল ইসলাম খান সুরুজ সিনিয়র যুগ্ম আহ্বায়ক জাতীয় পার্টি ঈশ্বরগঞ্জ উপজেলা শাখা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জনাব মিতু মরিয়ম, উপজেলা নির্বাহী অফিসার ঈশ্বরগঞ্জ, ময়মনসিংহ।

প্রধান অথিতি কর্তৃক উদ্বোধিত প্রথম মহিলা দলের খেলায় অংশ গ্রহণ করে চরনিখলা উচ্চ বিদ্যালয় ও ঈশ্বরগঞ্জ বালিকা উচ্চ বিদ্যালয় ও মহিলা কলেজ। প্রথমার্ধে দুই শূন্য গোলে এগিয়ে থাকে চরনিখলা উচ্চ বিদ্যালয়। দ্বতীয়ার্ধেও দুই গোল করে চরনিখলা উচ্চ বিদ্যালয় চারশূন্য গোলে পরাজিত করে ঈশ্বরগঞ্জ বালিকা বিদ্যালয় ও মহিলা কলেজকে।

বিকেল ৩.৩০ মিনিটে শুরু হয় ছেলেদের ফাইনাল খেলা। খেলায় অংশগ্রহণ করে চরনিখলা উচ্চ বিদ্যালয় ও মাইজবাগ পাছপাড়া উচ্চ বিদ্যালয়। খেলা শুরু হওয়ার পাঁচ মিনিটের মধ্যেই গোল করে এক শূন্য গোলে এগিয়ে থাকে চরনিখলা উচ্চ বিদ্যালয়। টান টান উত্তেজনায় খেলা চলতে থাকে। মাঠে দর্শকদের উপচে পড়া ভিড় ছিল। খেলার দ্বিতীয়ার্ধে পেনাল্টি পায় চরনিখলা উচ্চ বিদ্যালয়। ঋত্বিক সাহার কিকে আবারও গোল আসে চরনিখলার। অবশেষে দুই শূন্য গোলে জয় লাভ করে চরনিখলা উচ্চ বিদ্যালয়। এছাড়াও কাবাডি প্রতিযোগিতায়ও চরনিখলা চ্যাম্পয়ন হয়।

শেষে রানার্সআপ ও চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন প্রধান অথিতি, বিশেষ অথিতি ও স্থানীয় নেতৃবৃন্দ।

জেলা পর্যায়েও ভালো খেলার প্রত্যাশা রাখছে চরনিখলা উচ্চ বিদ্যালয়। শেষে অথিতিদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। খেলার আয়োজন করে বাংলাদেশ জাতীয় স্কুল ও মাদ্রাসা ক্রীড়া সমিতি। বাংলাদেশ ঈশ্বরগঞ্জ শাখা




আপনার মতামত লিখুন :

এক ক্লিকে বিভাগের খবর