ঢাকা ২৭°সে ১৭ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

ঘোষড়া ব্লাড ব্যাংক খুলনার আয়োজনে ফ্রি ৪শ জনের রক্তের গ্রুপ নির্ণয়

স্টাফ রিপোর্টার: মহান ২১শে ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদের ত্যাগের মহত্ত্ব কে সন্মান জানাতে ঘোষড়া ব্লাড ব্যাংক খুলনা কতৃক আয়োজিত ফ্রি রক্তের গ্রুপ নির্ণয় কর্মসূচি পালন করা হয়ছে।

এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন, ঘোষড়া ব্লাড ব্যাংক খুলনা এর প্রধান পৃষ্ঠপোষক ও স্বাস্থ্য অর্থনীতি ইউনিট,স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের রবিউল ইসলাম বাবু, ৫নং আটলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এ্যাডঃ প্রতাপ কুমার রায়, চুকনগর মেডিকেলের ব্যবস্থাপনা পরিচালক ও ঘোষড়া ব্লাড ব্যাংক খুলনার সন্মানিত উপদেষ্টা খন্দকার রেবেকা সানিয়াত, এ.বি.এম. শফিকুল সরদার, চুকনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিনতি কুন্ডু, চুকনগর ডিগ্রী কলেজের প্রিন্সিপাল মোঃ মনিরুল ইসলাম ব্রাউন প্রভাষক হাফিজুর রহমান, প্রভাষক এনামুল হক, প্রভাষক নিকুঞ্চ মন্ডল ও প্রমুখ।

এছাড়াও ভিডিও কনফারেন্স এর মাধ্যমে উদ্বোধন অনুষ্ঠানে যোগদান করেন ঘোষড়া ব্লাড ব্যাংক খুলনা এর প্রধান উপদেষ্টা হাজী রবিউল ইসলাম রবি,জাহিদুল ইসলাম লিপু,এসআই মুক্তার ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম নিরব।

আরও উপস্থিত ছিলেন সংগঠনের প্রতিষ্ঠাতা ও সভাপতি এম.এমটিপু সুলতান, সহ-সাধারন সম্পাদক এম,এম ফিরোজ আহম্মেদ, সিনিয়র সহ-সভাপতি নুর ইসলাম নাহিদ,সহ-সভাপতি জুয়েল খান,অর্থ বিষয়ক সম্পাদক গোলাম মোস্তফা,রক্তদান বিষয়ক সম্পাদক জাকারিয়া হাবিব জিম, দপ্তর সম্পাদক শরিফুল ইসলাম,স্বাস্থ্য বিষয়ক সম্পাদিকা সুইটি ইয়াসমিন সুখী, মুসলিমা খাতুন কারিমুল ইসলাম ফয়সাল আহমেদ ও তাজনুর কার্যনির্বাহি সদস্য সদ্দাম, মুন্না বিপ্লব সহ অন্যান্য সদস্যবৃন্দ।

এতে প্রায় ৪০০ জন স্কুল শিক্ষার্থী এবং বিভিন্ন শ্রেণীর পেশার মানুষ রক্তের গ্রুপ পরীক্ষা করেন সম্পূর্ণ ফ্রিতে।




আপনার মতামত লিখুন :