ঢাকা ৩৪°সে ১৩ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

সাংবাদিক লোকমান রানার অকাল মৃত্যুতে আমরা শোকাহত

বেনাপোল প্রতিনিধি: যশোরের বেনাপোল স্থলবন্দর এলাকায় ট্রাকের চাপায় সাংবাদিক লোকমান হোসেন (৩৫) নিহত হয়েছেন।

রোববার(১৪ফেব্রুয়ারি) ভোর ৪ টায় উন্নত চিকিৎসা নিতে ঢাকায় যাওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরনে তিনি মারা যায়। এর আগে গতকাল সন্ধ্যায় তিনি গুরুতর আহত হয়েছিলেন। নিহত সাংবাদিক লোকমান কাগজপুকুর গ্রামের আব্দুস সামাদ এর এক মাত্র সন্তান।

সিএন্ডএফ এজেন্ট মাহিবি এন্টার প্রাইজের স্টাফ ছিলেন। ব্যবসার পাশাপাশি বার্তা বাজার নিউজ পোর্টালের নিজস্ব প্রতিনিধি যশোর এর দায়িত্বে কাজ করেন।

বেনাপোল সিঅ্যান্ডএফ স্টাফ এ্যাসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক হাসানুজ্জামান তাজিম বলেন, গতকাল সন্ধ্যা ৬টার দিকে ব্যবসায়িক কাজ শেষে তিনি মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফিরছিলেন। এসময় বেনাপোল স্থলবন্দর সড়কে দ্রুতগামী একটি ট্রাক তাকে চাপা দিলে সে গুরুতর জখম হয়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে নাভারন সরকারী হাসপাতালে নিয়ে গেলে সেখান থেকে যশোর হাসপাতালে পাঠিয়ে দেয়। কিন্তু তার শারিরীক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পরমর্শ দেয়। এ্যাম্বুলেন্স যোগে ঢাকা যাওয়ার পথে অতিরিক্ত রক্তক্ষরনে ভোরে তিনি পতিমধ্যে মারা যায়।

সাংবাদিক লোকমান হোসেন এর অকাল মৃত্যুতে সীমান্ত প্রেসক্লাব বেনাপোল পরিবারবর্গ গভীর ভাবে শোকাহত। তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং শোক সন্তপ্ত পরিবারবর্গের জন্য সমবেদনা জানাই।




আপনার মতামত লিখুন :