ঢাকা ২৯°সে ১৪ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ

শার্শায় ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটি’র বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ: উপজেলা বিএনপির

বেনাপোল প্রতিনিধি: যশোরের শার্শা উপজেলা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটি হয়েছে কি না তিনি কিছুই জানেনা বলে ক্ষোভ প্রকাশ করেছেন উপজেলা বিএনপি’র সভাপতি খায়রুজ্জামান মধু।

এদিকে যশোর ছাত্রদল কর্তৃক শার্শা উপজেলা ছাত্রদলের নবগঠিত আহ্বায়ক কমিটিতে চাকুরীজীবি ও বিবাহিতদেরকে টাকার বিনিময়ে স্বজনপ্রীতি করে দলের গুরুত্বপূর্ণ পদে বসিয়েছে বলে অভিযোগ করেছেন যশোর জেলা ও শার্শা উপজেলা ছাত্রদলের একাংশ।

শার্শা উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক আবুল হাসান জহিরের কাছে ছাত্রদলের এ কমিটি সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, উপজেলা ছাত্রদলের নবগঠিত কমিটি’র সম্পর্কে তিনি কিছু জানতেন না। জেলার নেতারাও তাকে কিছু জানায়নি। পরে তিনি ফেসবুক মারফত বিষয়টি জানতে পেরেছেন। এবং তিনি জেলার নেতাদের কাছে ফোন করে কমিটি হওয়ার বিষয়টি নিশ্চিত হন।

উল্লেখ্য: গত (১৫ জানুয়ারি) এসব অভিযোগ তুলে ধরে ছাত্র দলের এ নবগঠিত আহ্বায়ক কমিটি বাতিলের দাবিতে এক সংবাদ সম্মেলন করেন। সংবাদ সম্মেলনে সাবেক ছাত্রনেতারা বলেন, যশোর জেলা ছাত্রদল কতৃক সদ্য ঘোষিত কমিটি আমরা প্রত্যাখান করছি। সাধারন ছাত্রদের মতামত নিয়ে কমিটি গঠন না করলে গন পদত্যাগসহ কঠিন কর্মসুচী দেওয়া হবে। যশোর জেলা ছাত্রদল সাধারন ছাত্রদের মতামত না নিয়ে টাকার বিনিময়ে স্বজনপ্রীতি করে উপজেলা ছাত্রদলের আহবায়ক পদে একজন চাকুরিজীবীকে মনোনীত করে কমিটি দিয়েছে।উপজেলা ছাত্রদলের আহবায়ক শরিফুল ইসলাম চয়ন। সে বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের একজন সদস্য। তার সদস্য পদ নং ১২৭০ যাহা বেনাপোল সিএন্ডএফ এজেন্ট স্টাফ এসোসিয়েশনের ওয়েবসাইটে গেলে পাওয়া যাবে বলে জানান।




আপনার মতামত লিখুন :