খুলনায় ধর্ষণের অভিযোগে বাবা গ্রেপ্তার

0

খুলনায় ধর্ষণের অভিযোগে এক ব্যক্তিকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে খুলনা নগর সংলগ্ন লবণচারা থানা-পুলিশ ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে। তাঁর বিরুদ্ধে নিজের মেয়েকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে। মেয়ে অভিযোগ তোলার পর স্থানীয়রা ওই ব্যক্তিকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়। কিশোরী খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) চিকিৎসাধীন।

স্থানীয় বাসিন্দা ও লবণচারা থানা-পুলিশ সূত্রে জানা গেছে, ওই কিশোরী মা-বাবার সঙ্গে খুলনা নগরের একটি এলাকায় বসবাস করত। দুই বছর আগে তার বাবা-মা আলাদা হয়ে যান। এরপর ওই কিশোরীকে তার নানি নিজের কাছে নিয়ে যান। কিছুদিন আগে ওই কিশোরী তার নানির কাছে বাবাকে নিয়ে অভিযোগ করে। একপর্যায়ে বাসার আশপাশের লোকজনও বিষয়টি জেনে গেলে তারা মঙ্গলবার রাতে কিশোরীর বাবাকে পুলিশের হাতে তুলে দেন।

খুলনা মেট্রোপলিটন পুলিশের (কেএমপি) দায়িত্বপ্রাপ্ত মুখপাত্র ও অতিরিক্ত উপপুলিশ কমিশনার প্রশান্ত কুমার দে বলেন, কিশোরীর খালা বুধবার সকালে মামলা করেছেন। ওই মামলায় এই ব্যক্তিকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আসামিকে আজই আদালতে তোলা হবে। কিশোরীর স্বাস্থ্য পরীক্ষা ও ঘটনার তদন্ত চলছে।

%d bloggers like this: