loading...

কোচিং এ যাওয়ার সময় বালুবাহী ট্রাক কেড়ে নিল মেধাবী ছাএীর প্রাণ

0

শাহজাহান কবির:
গৌরীপুর পৌর শহরের ব্যবসায়ী রঞ্জন কুমার পালের ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া মেয়ে  তিথি পাল আজ সোমবার (১৩ জানুয়ারি) সকাল ৬.৩০ মিনিটে পুরাতন সোনালী ব্যাংকের পাশে বালুবাহী ট্রাকের আঘাতে স্পটে মৃত্যু হয়।
এ সময় আহত হয় তার  সহপাঠী রুপা চক্রবর্তী সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
আহত রূপা কালিখলা শ্রী শ্রী লোকনাথ ব্র‏‏‏‏হ্মচারী মন্দিরের কর্তা উত্তম চক্রবর্তীর মেয়ে। তার বাড়ি নেত্রকোনার সুসংদুর্গাপুরে।
জানা যায়, দুই বান্ধবী গৌরীপুর পৌর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে অংশ নিয়ে প্রাথমিক শিক্ষা সমাপনি পরীক্ষায় জিপিএ-৫ পায়। তিথি পাল উপজেলায় মেধা তালিকায় ৫ম স্থান অর্জন করে। দুই বান্ধবী ৬ষ্ঠ শ্রেণিতে ভর্তি হয় গৌরীপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে।
প্রত্যক্ষদর্শী সূত্র জানায়, সোমবার সকাল ৬.৩০ টার দিকে দুই বান্ধবী রাস্তার পাশ দিয়ে কোচিংয়ে যাওয়ার পথে মধ্যবাজার পুরাতন সোনালী ব্যাংক এলাকায় পিছন দিকে থেকে বালুবোঝাই দ্রুতগামী একটি ট্রাক চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় তিথি পাল।
দুর্গাপুর থেকে কিশোরগঞ্জগামী বালুবোঝাই ট্রাকের চালক হুমায়ুন মিয়া (৩০) শহরের হারুন পার্ক এলাকায় এসে চলন্ত গাড়িতে ঘুমিয়ে যায়। এ সময় ট্রাকটি রাস্তার এপাড়-ওপারে দিক-বেদিক ছুটছিল। একপর্যায়ে রাস্তার পাশে নেমে গেলে এ দুর্ঘটনা ঘটে।
এলাকাবাসী এ সময় ট্রাকচালক হুমায়ুন মিয়া ও ট্রাকের হেলপার মো. রবিনকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
গৌরীপুর থানার (ওসি) মোঃ বোরহান উদ্দিন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ট্রাকসহ ড্রাইভারকে আটক করা হয়েছে। এ ব্যপারে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

loading...
%d bloggers like this: