কেরালকাতা ইউপি উপনির্বাচনে দলীয় মনোনয়ন ফরম কিনলেন ভিপি মোরশেদ আলী

0

মোঃ ইমরান সরদার,সাতক্ষীরা জেলা প্রতিনিধি: কলারোয়া উপজেলার ৮নং কেরালকাতা ইউনিয়ন পরিষদ উপ নির্বাচনে ভোট যুদ্ধে প্রতিদ্বন্দ্বিতায় নামতে দলীয় মনোনয়ন ফরম কিনলেন ভিপি মোরশেদ আলী। তিনি ঢাকার ধানমন্ডি আওয়ামী লীগের প্রধান কার্যালয় থেকে এই মনোনয়ন পত্র ক্রয় করলেন। ৮নং কেরালকাতা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবদুল হামিদ সরদার এর মৃত্যুতে আগামী ২০শে অক্টোবর/২০২০ইং তারিক ঢাকার একটি হাসপাতালে মারা যান। তার মৃত্যুর কারণে চেয়ারম্যান পদটি শূন্য হয়ে পড়ে।

গত ইউপি নির্বাচনে ভিপি মোরশেদ আলী নৌকা প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা নেমে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনীত মৃত আব্দুল হামিদ সরদার এর নিকট মাত্র ৪০০ ভোটের ব্যবধানে হেরে যান। এবারে উপনির্বাচনেও তিনি দলীয় মনোনয়ন পাওয়ার আশা বাদী হয়ে মাঠে নামতে চান। ভিপি মোরশেদ আলী রাজনৈতিকভাবে কলারোয়া উপজেলায় বেশ সুনাম এর সাথে জনসেবায় নিয়োজিত রয়েছেন। তিনি একাধারে কলারোয়া উপজেলার সাবেক ছাত্রলীগ সভাপতি, সাবেক যুবলীগ সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব প্রাপ্ত ছিলেন।

বর্তমানে তিনি ওই উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি পদে দায়িত্ব পালন করছেন। ভিপি মোরশেদ আলী সাংবাদিকদের জানিয়েছেন, স্বাধীন সার্বভৌম রাষ্ট্রে বাংলাদেশের স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আদর্শ বুকে ধরে ছাত্র রাজনীতি থেকে শুরু করে আওয়ামী লীগের মূলধারায় কাজ করে চলেছি। বর্তমানে বঙ্গবন্ধু সুযোগ্য কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তার নেতৃত্বের প্রতি শ্রদ্ধা রেখে কাজ করে যেতে চায়।

আব্দুল হামিদ সরদার এর প্রতি শোক জানিয়ে তিনি বলেন,৮নং কেরালকাতা ইউনিয়ন এর প্রতিটি গ্রামে আমার পদচারণা রয়েছে, আমি এই গ্রামেরই সন্তান, জন্ম নিয়ে জনগনের সেবায় নিজেকে নিয়োজিত রেখেছি। আমার দল আওয়ামী লীগ ভালো মনে করলে মনোনয়ন আমাকে দেবে বলে আমার আশা। এবারে কেরালকাতা জনগণ আমাকে ভোট দিয়ে তাদের সেবা করার সুযোগ দেবেন বলে আমি শতভাগ আশাবাদী। ক্ষমতায় এলে আমি মাননীয় প্রধানমন্ত্রীর নেওয়া গ্রামীণ কর্মসূচির সকল প্রকল্প সুষ্ঠুভাবে বাস্তবায়ন করতে চায়। আওয়ামী লীগের উন্নয়নমুখী কার্যক্রমে এলাকার জনগণের দোয়া ও সামর্থ্য আমি আশা করি৷

%d bloggers like this: