কিছুক্ষণের মধ্যেই মেসির ভাগ্য নির্ধারণ

0

কয়েক ঘণ্টা ধরে বার্সেলোনায় চলছে বোর্ড মিটিং। মিটিংয়ের সিদ্ধান্ত কিছুক্ষণের মধ্যেই প্রকাশ করা হতে পারে। বার্সেলোনায় যে ভয়ঙ্কর ঝড়ের আভাস চলছিল তা হয়তো সত্যি হতে চলেছে।

কোচ কিকে সেতিয়েনকে বহিষ্কারের সবকিছু আগেই চূড়ান্ত করে রেখছে বার্সেলোনা ক্লাব কর্তৃপক্ষ। আনুষ্ঠানিক ঘোষণা দেয়ার অপেক্ষা কেবল। কেবল কোচ নয়, মাত্র ৪ জন ফুটবলারকে দলে রেখে বাকি সবাইকে বিক্রি করে দিতে প্রস্তুত ক্লাবটি।

আলোচনা ছিল ২০২১ সাল থেকে অন্য আঙিনায় ঘর বাঁধবেন নিওনেল মেসি। কিন্তু ততোটা সময় অপেক্ষা নয়, আগামী মৌসুম থেকে অন্য ক্লাবে খেলতে চান বার্সেলোনার আর্জেন্টাইন তারকা। সেই লক্ষ্যে এরই মধ্যে ন্যু ক্যাম্পের ব্যক্তিগত লকার থেকে নিজের জিনিসপত্র নিয়ে গেছেন তিনি।

মেসিকে নিয়ে এমন দাবি করেছে ব্রাজিলিয়ান গণমাধ্যম স্পোর্টস ইন্টারেক্টিভ। তবে মেসিকে বার্সায় রাখতে ক্লাবে বড় ধরণের পরিবর্তনের আভাস দিয়েছে কর্তৃপক্ষ।

২০২১ সাল পর্যন্ত ৭০০ মিলিয়ন ইউরোতে এই আর্জেন্টাইন তারকার সাথে চুক্তি করে রেখেছে বার্সেলোনা। চুক্তির মেয়াদ বাড়ানোর জন্য দীর্ঘদিন ধরেই চেষ্টা করছে ক্লাব কর্তৃপক্ষ। তবে এখনো নতুন চুক্তিপত্রে স্বাক্ষর করেননি ক্ষুদে জাদুকর। ধারণা করা হচ্ছে, ক্লাব ছাড়ার সিদ্ধান্ত নিয়ে রাখায় চুক্তিপত্রে স্বাক্ষর করছেন না তিনি।

মেসির সঙ্গে বার্সার এখনই বিচ্ছেদ হচ্ছে কিনা তা হয়তো জানা যাবে কিছুক্ষণের মধ্যেই। বার্সার মিটিংয়ের ফলাফল ঘোষণা হলেই পরিস্কার হবে এই ফুটবল তারকার ভাগ্য বার্সায় জড়িয়ে আছে নাকি অন্য কোথায়।

%d bloggers like this: