কাশিপুর ইউনিয়ন আ’লীগের আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

0

স্টাফ রিপোর্টার:

যথাযোগ্য মর্যাদায় এবং নানা আয়োজনে ২নং কাশিপুর ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে মহান শহীদ ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করছে। শুক্রবার (২১ ফেব্রয়ারি) প্রথম প্রহরে নব আদর্শ মাধ্যমিক বিদ্যালয় শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়ে কর্মসূচি শুরু করেন।

বিকাল ৫.০০ টার ১নং ওয়ার্ড আওয়ামী লীগ কার্যালয়ে বীর মুক্তিযোদ্ধা ও ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি শাহাজান খানের সভাপতিত্বে ও ২নং ইউনিয়ন আ’লীগের নেতা মোঃ নাছিম শরীফের সঞ্চালনায় আলোচনা সভা ও দোয়া মোনাজাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত বক্তব্য রাখেন, ২নং কাশিপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও ইউনিয়ন চেয়ারম্যান মোঃ কামাল হোসেন লিটন মোল্লা বলেন, ভাষা শহীদদের ত্যগের কারনেই আজকে আমরা বাংলা ভাষায় কথা বলি, পৃথিবীর বুকে মাথা উচু করে বুক ফুলিয়ে বলতে পারি আমরা বাংলাদেশী।

এমসয় উপস্থিত ছিলেন, ওয়ার্ড আ’লীগের সাধারন সম্পাদক আনোয়ার হোসেন, ওয়ার্ড আ’লীগের নেতা গোবন্দ দাস, বরিশাল প্রহর এর নির্বাহী সম্পাদক মোঃ শাখাওয়াত হোসেন ,যুবলীগ নেতা শান্ত, লিয়ন হাওলাদার ,শহীদ,মিরাজ,সজল, ছাত্রলীগ নেতা জয়, ওহেদুল ইসলাম (ইমন), আনিসুর রহমান,শাত্তন, ফরহাদ সিকদার প্রমুখ। এছাড়াও আওয়ামী লীগের অঙ্গসহযোগী সংগঠনের দলীয় নেতাকর্মী উপস্থিত ছিলেন।

%d bloggers like this: