করোনা সংক্রমণ প্রতিরোধ ও মোকাবিলায় মসিকের সভা অনুষ্ঠিত

0

প্রদীপ বিশ্বাস,ময়মনসিংহ :

আজ ময়মনসিংহ সিটি কর্পোরেশনের শহীদ সাহাবুদ্দিন মিলনায়তনে করোনা ভাইরাস প্রতিরোধ ও মোকাবেলার লক্ষ্যে সিটি কর্পোরেশন এলাকার জন্য গঠিত কমিটির সভা অনুষ্ঠিত হয়।

প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ আনোয়ার হোসেনের সঞ্চালনে সভায় সিটি মেয়র মোঃ ইকরামুল হক টিটু সভাপতিত্ব করেন।

সভায় উপস্থিত সদস্যবৃন্দ ময়মনসিংহে জোনিং সিস্টেম চালুকরণ ও এ সংশ্লিষ্ট নানা বিষয়ে করনীয় নিয়ে মতামত রাখেন। সিটি মেয়র তার বক্তব্যে সভার সকল সদস্যের মতামতের ধন্যবাদ জ্ঞাপন করে সিভিল সার্জন, ময়মনসিংহ জোনিং সিস্টেম কার্যকরের পরামর্শ প্রদান করলে গাইডলাইন মোতাবেক বিভিন্ন করনীয় বিষয়সমূহ তিনি আলোকপাত করেন।

করোনা মোকাবেলায় তিনি সচেতনতাকে সর্বাগ্রে স্থান দিয়ে বলেন, আমাদের সচেতনতার মাধ্যমে করোনা আক্রান্তের সংখ্যা কমিয়ে আনতে হবে। মাননীয় মেয়র আশাবাদ ব্যক্ত করেন, সকলের সম্মিলিত সহযোগিতায় স্বাস্থ্যখাতকে আরো শক্তিশালী করে আরো ভালো সেবা প্রদান করা সম্ভব হবে।

এসময় সিভিল সার্জন, ময়মনসিংহ, বাংলাদেশ সেনাবাহিনী প্রতিনিধি মেজর ওয়ালী, ডিডিএলজি, জেলা প্রশাসকের কার্যালয়, পরিচালক স্বাস্থ্য দপ্তরের প্রতিনিধি, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, র‌্যাব এর প্রতিনিধি, ৪ জন ওয়ার্ড কাউন্সিলর, সভাপতি জাতীয় পার্টি, ময়মনসিংহ, প্রেস ক্লাব এর সাধারন সম্পাদক, বিএমএ এর সাধারন সম্পাদক, নাগরিক আন্দলোন ময়মনসিংহ এর সাধারন সম্পাদক, চেম্বার অব কমার্স সভাপতির পক্ষে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট সহ সিটি কর্পোরেশনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

%d bloggers like this: