করোনা ভাইরাসে আতংকিত না হয়ে প্রতিরোধে নিজে সচেতন হই অপরকে সচেতন করতে হবে -মাদানী এমপি

0

আতিকুল ইসলাম আতিক, ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহ ৭ ত্রিশালের সংসদ সদস্য ও ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী বলেছেন করোনা ভাইরাসে আতংকিত না হয়ে প্রতিরোধে নিজে সচেতন হই অপরকে সচেতন করতে হবে । ভয়াবহ কোরোনা ভাইরাস সংক্রামন প্রতিরোধে জনসচেতনতায় সরকারের নেওয়া ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পযর্ন্ত লক ডাউন সারা দেশের ন্যায় ত্রিশালেওআমরা সর্বোচ্চ শর্তকতায় কাজ করে যাচ্ছি।

ধর্মবিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি হাফেজ মাওলানা রুহুল আমীন মাদানী এমপি বলেন নিজে সচেতন হোন অপরকে সচেতনতন করুন। নিজে ঘরে থেকে নিজে বাচুন অন্যকে বাচান।বিশেষ প্রয়োজন ছাড়া কেও বাহিরে ঘোরা ফেরা করবেন না। সরকারী নীতিমালা অনুসরন করার জন্য সাধারন জনগনকে মেনে চলার অনুরোধ করেন। তিনি শুক্রবার বিকেলে উপজেলার পাচপাড়া,সতেরপাড়া গ্রামে জনসাধারনকে করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতা ও বিনামূল্যে মাস্ক বিতরনকালে এসব কথা বলেন। এমপি মাদানী বলেন করোনা ভাইরাস নিয়ে জন সাধারনকে আতংকিত না হয়ে সচেতনতা বৃদ্ধি করার জন্য আহবান করেন।

এমপি মাদানী সব সময় মাস্ক ব্যবহার ও হ্যান্ড স্যানিটাইজার, সাবান দিয়ে হাত পরিস্কার করে রাখার জন্য অনুরোধ করেন। এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কেন্দ্রীয় কমিটির সমাজ কল্যান সম্পাদক খোরশিদুল আলম মজিব,ত্রিশাল নিউজ ক্লাবের সভাপতি রফিকুল ইসলাম শামীম, উপজেলা ছাত্রলীগের সভাপতি হাসান মাহমুদ,উপজেলা ছাত্রলীগের সহ সভাপতি শফিউল্লাহ মোস্তফা মনির,পৌর ছাত্রলীগের সভাপতি মনোয়ার হোসেন সরকার, সাংবাদিক আতিকুল ইসলাম,সময়ের আলো ত্রিশাল প্রতিনিধি হুমায়ুন কবীর প্রমূখ।

%d bloggers like this: