করোনা আক্রান্ত সাংসদ ইসরাফিল লাইফ সাপোর্টে

0

নিজস্ব প্রতিবেদক,

করোনাভাইরাসে আক্রান্ত নওগাঁ-৬ আসনের সরকার দলীয় সংসদ সদস্য ইসরাফিল আলমের শারীরিক অবস্থা সংটাপন্ন। তাকে রাজধানীর স্কয়ার হাসপাতালে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।সাংসদের ভাগিনা মনোয়ার হোসেন ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন। মনোয়ার বলেন, ‘মামার অবস্থা সংকটাপন্ন হওয়ায় লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। ডাক্তাররা বলছেন তারা পরিস্থিতি পর্যবেক্ষণ করছেন।’

পারিবারিক সূত্রে জানা যায়, শারীরিকভাবে অসুস্থতা বোধ করলে দুই সপ্তাহ আগে চিকিৎসার জন্য সাংসদকে রাজধানীর স্কয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসা শেষে কিছুটা সুস্থ হয়ে গত ১৪ জুলাই গ্রামের বাড়িতে যান। ২৩ জুলাই হঠাৎ করে গুরুতর অসুস্থ হলে আবারো তাকে হাসপাতালে নেয়া হয়। সেখানে তার করোনা শনাক্ত হয়। তাকে ভেন্টিলেশন দিয়ে রাখা হয়েছিল। আজ অবস্থার অবনতি হলে তাকে লাইফ সাপোর্টে নেয়া হয়।

সাংসদ ইসরাফিল আলমের সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার স্ত্রী সুলতানা পারভীন। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইসরাফিল আলম ২০০৮ সাল থেকে নওগাঁ-৬ আসনের সংসদ সদস্য। বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত আসনটি প্রায় ৩৬ বছর পর উদ্ধার করে ক্ষমতাসীন আওয়ামী লীগ। এরপর থেকে টানা তিন মেয়াদে আসনটি ইসরাফিল আলমের দখলে আছে।

%d bloggers like this: