করোনার টিকা নিলেন অভিনেত্রী নওশীন

0

বিনোদন প্রতিবেদক :

করোনাভাইরাস রুখতে ফাইজার-বায়োএনটের টিকার প্রথম ডোজ নিলেন যুক্তরাষ্ট্রে বসবাসরত বাংলাদেশি মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা নওশীন নেহরিন মৌ। মঙ্গলবার যুক্তরাষ্ট্রের সময় সন্ধ্যায় নিউ ইয়র্কের কুইন্সের একটি হাসপাতালে গিয়ে তিনি এই টিকা নেন। পরে ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়ে নওশীন এ খবর জানান।

টিকা নেয়ার কার্ডের একটি ছবি পোস্ট করে অভিনেত্রী তার স্ট্যাটাসে লেখেন, ‘কোভিড ১৯’-এর টিকার প্রথম ডোজ নিয়েছি। তিন সপ্তাহ পর আরও একটি ডোজ নিতে হবে।’ তবে প্রথম ডোজ নেয়ার পর তার শরীরে এখনো কোনো রকম পার্শ্বপ্রতিক্রিয়া দেখা দেয়নি বলেও জানান নওশীন।

 

তাহলে কি কোনো ধরনের পার্শ্বপ্রতিক্রিয়াই নেই এই টিকার? নওশীন গণমাধ্যমকে বলেন, ‘আহামরি কোনো সমস্যা হচ্ছে না। সাধারণত ফ্লু শট দিলে যা হয়, একটু হালকা ব্যথা, জ্বর আসা, তেমনই। এর বাইরে আর কিছুই মনে হচ্ছে না। আমার মনে হয়, পর্যাপ্ত ঘুম হলেই সব ঠিক হয়ে যাবে।’

প্রসঙ্গত, স্বামী হিল্লোল ও সন্তান নিয়ে দীর্ঘদিন ধরে যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এক সময়ের জনপ্রিয় অভিনেত্রী নওশীন। সেখানে তিনি রেডিওলোজি নামে একটি চিকিৎসা সেবাদান প্রতিষ্ঠানে বিপণন ও প্রশাসন বিভাগে কাজ করেন। তাই সম্মুখযোদ্ধা হিসেবেই করোনার এই টিকা নিলেন অভিনেত্রী।

%d bloggers like this: