ঈশ্বরদীতে সড়ক দুর্ঘটনায় প্রেমিকা নিহত প্রেমিক আহত

0

পাবনা প্রতিনিধি : পহেলা বৈশাখে বেড়াতে গিয়ে সড়ক দুর্ঘটনায় পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পাবিপ্রবি) স্থাপত্য বিভাগের সুবর্ণা খাতুন কাকন (২২) নামে এক মেধাবী ছাত্রী নিহত হয়েছে।

শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে পাবনা-রাজশাহী মহাসড়কের দাশুড়িয়া মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহত সুবর্ণা সুজানগর পৌর এলাকার মোঃ সেলিমের মেয়ে ও পাবিপ্রবি’র স্থাপত্য বিভাগের তৃতীয় বর্ষ প্রথম সেমিস্টারের শিক্ষার্থী।

পরে স্থানীয়রা আহত আলামিনকে উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আহত আবুল কাওছার আলামিনের বাড়িও একই এলাকায়।

ঈশ্বরদী হাইওয়ে পুলিশ ফাড়ির সাব ইন্সপেক্টার গণেষ চন্দ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, শুক্রবার নববর্ষ উপলক্ষে সূবর্না ও ঢাকা বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া আলামিন এক সঙ্গে সুজানগর থেকে পাকশি হার্ডিং ব্রিজে মোটরসাইকেল যোগে যাচ্ছিল। এসময় পাবনা-রাজশাহী মহাসড়কের দাশুড়িয়া বাইপাস মোড় এলাকায় পৌঁছলে মোটরসাইকেলের পিছন থেকে রাস্তায় পরে গেলে পেছনে থাকা একটি দ্রুতগামী পিকআপ ভ্যানের চাকায় পিষ্ট
হলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ঘটনা স্থল থেকে লাশটি উদ্ধার করে ফাড়ি নিয়ে আসা হয়েছে। ঘটনার সময় পিকআপ ভ্যান দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার জন্য তাকে আটক করা সম্বব হয়নি।

পাবিপ্রবির স্থাপত্য বিভাগের চেয়ারম্যান বিজয় দাস গুপ্ত জানান, সুবর্ণার মৃত্যুতে পাবিপ্রবি শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে। এ ঘটনায় গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পাবিপ্রবি শিক্ষক সমিতির সভাপতি আওয়াল কবির জয়, স্থাপত্য বিভাগের বিভাগীয় প্রধান বিজয় কুমার দাস, সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন ড. আবদুল আলীম।

পরিবার সূত্রে যানা যায়, আলামিন ও সূবর্নার মধ্যে দৈর্ঘ্যদিনের ভালোবাসার সম্পর্ক ছিল।

%d bloggers like this: