ঈশ্বরগঞ্জ পৌর শহর হবে মাদক, সন্ত্রাস, দুর্নীতি মুক্ত ও পরিচ্ছন্ন , মেয়র প্রার্থী আবুল খায়ের

0

খাইরুল ইসলাম আল আমিনঃ

আগামীতে ঈশ্বরগঞ্জ পৌরসভা যেন কারো ব্যবসায়ীক প্রতিষ্ঠানে পরিণত না হয়, কারো ব্যক্তিগত সম্পদে পরিণত না হয়, এই পৌরসভায় মেয়র হয়ে যেন নিজের পকেট ভারী করতে না পরে সেই লক্ষে আমি পরিবর্তনের আহবান নিয়ে আসন্ন পৌর নির্বাচনে মেয়র প্রার্থী হতে চাচ্ছি। দেশের উন্নয়নের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার।

আমি নৌকার মনোনয়ন প্রত্যাশী। রোববার দুপুরে থানা রোডে নিজ বাস ভবনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় ঈশ্বরগঞ্জ উপজেলা যুবলীগ সভাপতি আবুল খায়ের সাংবাদিকদের এ কথা বলেন। ঈশ্বরগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ ও সাধারণ সম্পাদক আতাউর রহমান সহ ঈশ্বরগঞ্জের সকল সাংবাদিকদের উপস্থিতিতে তিনি নিজেকে আগামী পৌর নির্বাচনে মেয়র প্রার্থীতা ঘোষণা করেন। এ সময় তিনি আরো বলেন, আগামী নির্বাচনে আমাকে যদি মাননীয় প্রধানমন্ত্রী নৌকা দেন আর নির্বাচনে বিজয়ী হতে পারি তাহলে পৌরসভায় কোন চাঁদাবাজি হতে দেবনা।

ঈশ্বরগঞ্জ পৌর শহরকে গড়ে তুলবো মাদক, সন্ত্রাস, দুর্নীতিমুক্ত ও পরিচ্ছন্ন। প্রথম শ্রেনীর পৌরসভার নাগরিকদের যেসকল সুযোগ সুবিধা প্রাপ্য তা পূরণ করতে চেষ্টা করবো। এসময় অন্যানের মাঝে উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক, জয়নাল আবেদীন, বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক হারিছ উদ্দিন আহমেদ, কৃষি বিষয়ক সম্পাদক আবুল মুনসুর, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভূইয়া সুমন, যুবলীগ সদস্য মোশারফ হোসেন মাস্টারসহ আরো স্থানীয় নেতৃবৃন্দ।

%d bloggers like this: