loading...

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে ত্রাণ পেলো পাঁচশত পরিবার

0

ইশতিয়াক আহমেদ, ঈশ্বরগঞ্জ:

ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ এর উদ্যোগে করোনা পরিস্থিতি মোকাবেলায় সাধারণ ছুটিতে কর্মহীন হয়ে পরা নিম্ন আয়ের দুস্থ্য ৫০০টি পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন আজ বৃহস্পতিবার (২ এপ্রিল) উচাখিলা স্কুল এন্ড কলেজ প্রঙ্গণে এসব দুস্থ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন তারা।

করোনার বিস্তার ঠেকাতে বাজার, দোকানপাট, গণপরিবহন বন্ধ হয়ে পড়ায় কর্মহীন হয়ে পড়েছে মানুষ। কর্মহীন এসব মানুষের ঘরে ঘরে চলছে খাদ্যসংকট। অসহায় হয়ে পড়া উচাখিলা ইউনিয়নের মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ। ৪ কেজি করে চাল ও আড়াই কেজি করে আলু ৫০০ অসহায় মানুষের মাঝে বিতরণ করা হয়। বৃহস্পতিবার দুপুরে উচাখিলা উচ্চ মাধ্যমিক বিদ্যালয় চত্বরে ওই খাদ্যসামগ্রী বিতরণ করেন ছাত্রলীগ নেতা হাসান মাহমুদ।

এ সময় ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হাসান মাহমুদ জানান, করোনা পরিস্থিতিতে অনেক পরিবার কর্মহীন হয়ে পড়েছে। তারা অনেক কষ্টে দিনাপাত করছে। তাই আমরা ওই সব পরিবারগুলোর পাশে দাঁড়াচ্ছি। ইনশাআল্লাহ ধারাবাহিকভাবে আমরা এই সকল কর্মহীন পরিবার গুলোর পাশে থাকবো।

এর আগে উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন বলেন ঈশ্বরগঞ্জ ছাত্রলীগের এই উদ্যোগ কে আমি সাধুবাদ জানাই এবং আমি আবারও সকলের উদ্দেশ্যে বলতে চাই করোনা মোকাবেলার জন্য আমাদের একমাত্র অস্ত্র সচেতনতা। সুতরাং আমরা সবাই নিজে সচেতন থাকবো এবং অন্যকেউ সচেতন করবো।

খাদ্যসামগ্রী বিতরণের কমসূচি উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন। ওই সময় আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, কৃষি বিষয়ক সম্পাদক আবুল মুনসুর, ছাত্রলীগের সাধারণ সম্পাদক ও উচাখিলা ইউনিয়নের চেয়ারম্যান প্রার্থী হাসান মাহমুদ প্রমুখ।

loading...
%d bloggers like this: