ঈশ্বরগঞ্জ উপজেলা চেয়ারম্যান পরিবারের রোগ মুক্তির কামনায় মসজিদে, মন্দিরে প্রার্থনা

0

খাইরুল ইসলাম আল আমিন:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা পরিষদের ২বারের নির্বাচিত চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন ও তার ছোট ভাই, ময়মনসিংহ জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি আবু সাঈদ সহ পরিবারে ৯ সদস্যের করোনা মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে, মসজিদে মসজিদে মিলাদ ও দোয়া এবং মন্দিরে মন্দিরে গীতা পাঠ করে প্রর্থনা করছে উপজেলার সর্বস্থরের জনগন।

জানা যায়, উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন জয় করে নিয়েছেন সাধারণ মানুষের মন। তিনি এই করোনাকালীন সময়ে নিজের পরিবার পরিজনের কথা না ভেবে ছুটেছেন সাধারণ মানুষের দ্বারে দ্বারে। নিজ হাতে পৌঁছে দিয়েছেন অসহায় দরিদ্রদের জন্য ত্রান সামগ্রী। এছাড়াও নদী ভাঙ্গন, বন্যা কবলিতদের পাশে গিয়ে দাড়িয়েছেন তিনি। দিয়েছেন নগত টাকা, ত্রান সামগ্রী।

গত ১৫ই আগস্ট শনিবার ঢাকা স্কয়ার হাসপাতালে নমুনা পরীক্ষায় উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন করোনা শনাক্ত হন। বতর্মানে তিনি ঢাকা ইস্কাটনে নিজ বাসায় হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছেন। পরে তার ছোট ভাই আবু সাঈদ সহ পরিবারের আরো ৯ সদস্য করোনায় আক্রান্ত হন। তাদের সকলের রোগ মুক্তি ও সুস্বাস্থ্য কামনা করে দলীয় নেতাকর্মীসহ সাধারন জনগন নিজ নিজ উপাসনালয়ে প্রার্থনা করে যাচ্ছেন।

তিনি আক্রান্ত হবার পর ছাত্রলীগ, যুবলীগ, মৎসজীবীলীগ উপজেলা জুড়ে মসজিদে মসজিদে দোয়া ও মিলাদের আয়োজন করেন। আবার উপজেলার পৌর শহরের চরনিখলা গ্রামের শীববাবাড়ী মন্দির সহ উপজেলার বিভিন্ন মন্দিরে গীতা পাঠ করে উপজেলা চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন ও তার পরিবারের সদস্যদের রোগ মুক্তি কামনায় প্রার্থনা করেন।

%d bloggers like this: