ঈশ্বরগঞ্জ উপজেলার ৩‌টি পৌর সড়‌কের কাজ উদ্বোধন

0

ইশতিয়াক আহমেদ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভায় তিনটি সড়ক নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।ঈশ্বরগঞ্জ পৌরসভার মেয়র মুক্তিযোদ্ধা মো. আবদুস ছাত্তার আনুষ্ঠানিক ভাবে রোববার দুপুরে গুরুত্বপূর্ণ নগর অবকাঠামো উন্নয়ন প্রকল্প-২ এর আওতায় এই তিনটি সড়কের নির্মাণ কাজের উদ্বোধন করেন। সড়ক তিনটির সংস্কার ও নির্মাণ কাজের ব্যয় ধরা হয়েছে প্রায় দেড় কোটি টাকা।

আঠারবাড়ি সড়ক থেকে বায়তুল কুবা মসজিদ পর্যন্ত ৬১০ মিটার বি.সি রাস্তা প্রায় ৩২ লাখ ৯৪ হাজার টাকা নির্মিত, আঠারবাড়ি রোড থেকে ধামদী বি.সি রাস্তা পর্যন্ত ৬৬৫ মিটার আরসিসি সড়ক ৬৩ লাখ ৫৮ হাজার টাকা ব্যয়ে নির্মাণ ও পৌরসভার ৭ নম্বর ওয়ার্ডের আমীর আলী মন্ডলের বাড়ি থেকে জিতু মিয়ার বাড়ি পর্যন্ত প্রায় ৫০ লাখ ২২ হাজার টাকা ব্যয়ে এক কিলোমিটার সড়ক সংস্কার হতে যাচ্ছে ওই প্রকল্পের আওতায়।

সড়কের নির্মাণ কাজের উদ্বোধনকালে আরো উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম বুলবুল, সাধারণ সম্পাদক আবদুল হেকিম, যুগ্ম সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, যুবলীগের সাধারণ সম্পাদক জুনায়েদুল ইসলাম ভুঁইয়া, উপজেলা ছাত্রলীগের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান একেএম ফরিদ উল্লাহ, আওয়ামী লীগ নেতা আবদুল জলিল, ইসলাম মাদ্রাসার মুহতামিম মাওলানা নূরে আলম, বিভিন্ন ওয়ার্ড কাউন্সিলরা।

%d bloggers like this: