loading...

সাংসদের নির্দেশে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্স পরিদর্শন করেন জাতীয় পার্টির নেতৃবৃন্দ

0

ইশতিয়াক আহমেদ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ) প্রতিনিধি:

মাননীয় জাতীয় সংসদ সদস্য জনাব ফখরুল ইমাম এমপির নির্দেশক্রমে ঈশ্বরগঞ্জ উপজেলা স্বাস্থ কমপ্লেক্স পরিদর্শন করেন ঈশ্বরগঞ্জ জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও উপজেলা প্রশাসন।
এসময় তারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের বিভিন্ন স্থান ঘুরে দেখেন এবং স্বাস্থ্যসেবাকে মানুষের ঘরে ঘরে পৌঁছে দিতে হাসপাতালে চিকিৎসকদের সর্বাত্মক কার্যাবলী পরিচালনা করার আহবান জানান।
ডাক্তারদেরকে নির্ভয়ে সেবা দান করার জন্য যা যা প্রয়োজন (মাস্ক, ক্যাপ, পিপিই) ইত্যাদি দ্রুত ব্যবস্থা করে দিবে বলে আশ্বস্থ করেছেন সংসদের ব্যক্তিগত সহকারী আব্দুল মতিন।
উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃনরুল হুদা খান বলেন, হাসপাতালের ৩ তলার বড় রুমটিই সম্পূর্ন প্রস্তুত রাখা হয়েছে করোনা সন্দেহ রোগীদের সেবা প্রদানের জন্য। আমরা সম্পূর্ণ আন্তরিকতার সহিত সর্বোচ্চ সেবা দেওয়ার জন্য প্রস্তত আছি ইনশাআল্লাহ। স্যার( জনাব ফখরুল ইমাম এমপি) আমাকে প্রতিদিনই কল দিয়ে ঈশ্বরগঞ্জের খোঁজ খবর নিচ্ছেন এতে আমাদের সেবা দেওয়ার ক্ষেত্রে উৎসাহ আরও বেড়ে গেছে। আমরা আপনাদের দোয়া কমনা করছি।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হেসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ নুরুল হুদা খান, উপজেলা জাতীয় পার্টির সিনিয়র সহ সভাপতি নরুল ইসলাম খান সুরুজ, মাননীয় সংসদ সদস্য মহোদয়ের ব্যক্তিগত সহকারী আব্দুল মতিন, ঈশ্বরগঞ্জ প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, এবং ঈশ্বরগঞ্জ উপজেলা ছাত্রসমাজের সভাপতি এইচ.এম. সারোয়ার ।

loading...
%d bloggers like this: