ঈশ্বরগঞ্জে মাস্ক না থাকায় ১৯ জনকে জরিমানা 

0

মোঃ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধিঃ

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে মাস্ক না পরে করোনা ভাইরাস বিস্তারে ভূমিকা রাখায় স্বাস্থ্যবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে মাঠে তৎপর উপজেলা প্রশাসন। ২২ নভেম্বর উপজেলার বিভিন্ন স্থানে মাস্ক ব্যবহার না করার অপরাধে ১৯ জন কে অর্থদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

রবিবার বিকালে ঈশ্বরগঞ্জ বাজার ও পৌরসভা মোড় এলাকায় এ অভিযান পরিচালনা করা হয়। অভিযানে ১৪ জন পথচারী ও ৫ জন ব্যবসায়ী কে ২১ হাজার ৩শত টাকা জরিমানা করা হয়।

স্বাস্থ্যবিধি লঙ্ঘনকারীদের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন।

অভিযানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন, অফিসার-ইন-চার্জ (ওসি) মোঃ আব্দুল কাদের মিয়া, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক, বাজার ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ ও পরিবহন শ্রমিক নেতৃবৃন্দ।

উপজেলা নির্বাহী অফিসার মোঃ জাকির হোসেন বলেন, ঈশ্বরগঞ্জ বাজারে স্বাস্থ্যবিধি লঙ্ঘনের উপর ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়। অভিযানে মাস্ক পরিধান না করায় পৃথক পৃথক ভাবে ১৯ জনকে অর্থদন্ড প্রদান করা হয়েছে। করোনা ভাইরাস সংক্রমণ রোধে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান অব্যাহত থাকবে।

%d bloggers like this: