ঈশ্বরগঞ্জে ভয়াবহ অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতি অর্ধ কোটি টাকার উপরে

0

নিজস্ব প্রতিবেদক:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলাধীন মাইজভাগ বাজারে মঙ্গলবার দিবাগত রাত ১২:৪০ মিনিটের দিকে এক ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটে । এতে কাপড়, কসমেটিক্স, ইলেকট্রনিক্স ও মুদি দোকানসহ মোট ৫টি দোকানের নগত টাকা ও মালামাল পুরে ছাই হয়ে যায়।

সংবাদ পেয়ে ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ মো: রুকনুজ্জামানের নেতৃত্বে ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে।

SA Computer

ঘটনাস্থল পরিদর্শনে জানাযায়, ৫টি দোকানের সমস্ত মালামালেই পুরে ছাই হয়ে গেছে।

স্থানীয়রা জানায়, বৈদুত্যিক শর্ট সার্কিটের কারনে আগুনের সূত্রপাত হয়। মধ্যরাতে আগুন লাগায় দোকান থেকে কোন মালামালেই সরানো সম্ভব হয়নি । তবে সময়মত ফায়ার সার্ভিসকর্মীরা না আসলে আগুন পাশের অন্যান্য দোকানগুলোতেও ছড়িয়ে পরতো।এতে ক্ষয়ক্ষতির পরিমান আরো বেড়ে যেত।

মাইজভাগ বাজার সমিতির সভাপতি মো: আব্দুল হেলিম দুর্নীতি বার্তাকে ক্ষয়ক্ষতির বিষয়ে জানান, মেসার্স নজরুল ষ্টোর থেকে নগত ৩ লক্ষ টাকা ও ১৭/১৮ লক্ষ টাকার মালামাল,  মেসার্স সাদ্দাম ইলেকট্রনিক্স এন্ড কসমেটিক্স থেকে ২০/২১ লক্ষ টাকার মালামাল, মেসার্স পলাশ ষ্টোর থেকে নগত ৫০/৬০ হাজার টাকা ও ১৩/১৪ লক্ষ টাকার মালামাল, মেসার্স সাইফুল ষ্টোর থেকে ১৪/১৫ লক্ষ টাকার মালামাল, মেসার্স মজিবুর বস্ত্রালয় থেকে ১৪/১৫ লক্ষ টাকার মালামাল পুরে যায়।

%d bloggers like this: