ঈশ্বরগঞ্জে ভ্রাম্যমাণ আদালতে ১ লাখ ৭৩ হাজার ৫শত টাকা অর্থদন্ড আদায়

0

ঈশ্বরগঞ্জ প্রতিনিধি:

ময়মনসিংহের সুযোগ্য জেলা প্রশাসক মিজানুর রহমানের নির্দেশে ও জেলা প্রশাসনের উদ্যোগে করোনা পরিস্থিতিতে ‘উচ্চ সতর্কতা’ গ্রহণের লক্ষ্যে জেলাব্যাপী কঠোর অভিযান পরিচালনা অব্যাহত রাখছেন জেলার উপজেলা নির্বাহী অফিসারগণ, সহকারী কমিশনার (ভূমি) গণ এবং এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ।

একই সাথে নিয়মিত টহল দিচ্ছেন সেনাবাহিনী ও জেলা পুলিশ। নিয়মিত অভিযানের অংশ হিসেবে জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন ও মাঈদুল ইসলামের যৌথ ভ্রাম্যমাণ আদালতে ১,৭৩,৫০০ টাকা অর্থদণ্ড আদায় করা হয়েছে।

স্বাস্থ্য বিধি ও সামাজিক দূরত্ব বজায় না রেখে ব্যবসা কার্যক্রম পরিচালনা বা ক্রেতা হিসেবে শপিং করতে এসে করোনা ভাইরাসের সামাজিক সংক্রমণে ভূমিকা রাখায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ এবং দন্ডবিধি ১৮৬০ এর অধীন মোবাইল কোর্ট পরিচালনা করে ঈশ্বরগঞ্জ ও আঠারবাড়ি বাজারের ২২ জন ব্যবসায়ী ও ক্রেতাকে ২২ টি মামলায় ১,৭৩,৫০০/- টাকা অর্থদণ্ড আরোপ করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সাঈদা পারভীন ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মাঈদুল ইসলাম। মোবাইল কোর্ট পরিচালনায় সার্বিকভাবে সহযোগিতা করেন র‌্যাব- ১৪ এর সদস্যবৃন্দ ও ঈশ্বরগঞ্জ থানা পুলিশ। এসময় ম্যাজিষ্ট্রেট দ্বয় করোনার সংক্রমণ এড়াতে সকলকে ঘরে থাকার মাধ্যমে সুস্থ থাকার আহবান জানান।

%d bloggers like this: