loading...

ঈশ্বরগঞ্জে কর্মহীন ৩শত পরিবারকে খাদ্র সামগ্রী দিলেন ওসি মোখলেছুর রহমান

0

ইশতিয়াক আহমেদ, ঈশ্বরগঞ্জ:

ঈশ্বরগঞ্জ থানা অফিসার ইনচার্জ (ওসি) মোখলেছুর রহমান আকন্দ ব্যাতিক্রমী একটি উদ্যোগ গহন করেছে। উপজেলায় যারা সদ্য কর্ম হারিয়েছেন এবং যারা কোন রকম ভাতার আওতায় নাই এমন ৩০০ পরিবার খুঁজে তার পর সেইসব দুস্ত পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেন ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ। ত্রাণসামগ্রীর মধ্যে ছিলো চাল, ডাল, তেল, লবণ, আলু ও পেঁয়াজ।

এ সময় ঈশ্বরগঞ্জ থানা অফিসার ইনচার্জ মোখলেছুর রহমান আকন্দ বলেন, করোনা পরিস্থিতিতে অনেক পরিবার কর্মহীন হয়ে পড়েছে। তারা অনেক কষ্টে দিনাপাত করছে। তাই আমরা ওই সব পরিবারগুলোর পাশে দাঁড়াচ্ছি। ইনশাআল্লাহ ধারাবাহিকভাবে আমরা এই সকল কর্মহীন পরিবার গুলোর পাশে থাকবো। আমি আবারও সকলের উদ্দেশ্যে বলতে চাই করোনা মোকাবেলার জন্য আমাদের একমাত্র অস্ত্র সচেতনতা। সুতরাং আমরা সবাই নিজে সচেতন থাকবো এবং অন্যকেউ সচেতন করবো।

তিনি আরো বলেন, আমাদের প্রধান কাজ বর্তমান পরিস্থিতিতে সামাজিক দুরত্ব সৃষ্টি করা, বিদেশ থেকে যারা এসেছেন তাদের হোম কোয়ারেন্টাইন নিশ্চিত করা এবং জনসমাগম এড়াতে কিছু নিয়ম-শৃংখলা সমাজে বাস্তবায়ন করা। এ সময় আরো উপস্থিত ছিলেন থানার সাব ইন্সপেক্টর সজীব ঘোষ, শাওন চক্রবর্তী, মোঃ মোর্শেদ ও সাংবাদিকবৃন্দ।

loading...
%d bloggers like this: