loading...

ঈশ্বরগঞ্জে কর্মহীনদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছে উপজেলা প্রশাসন

0

নিজস্ব প্রতিবেদক:

করোনাভাইরাসের বিস্তার রোধে বন্ধ রয়েছে ব্যবসা প্রতিষ্ঠান, যানবাহন, হাটবাজার। এতে কর্মহীন হয়ে পড়েছে দিনমজুর, কৃষি শ্রমিক, রিকশা-ভ্যান চালকসহ শ্রমজীবী মানুষ। অসহায় হয়ে পড়া এই মানুষগুলোর মাঝে ঘুরে ঘুরে খাদ্যসামগ্রী বিতরণ করছে ময়মনসিংহের ঈশ্বরগঞ্জের উপজেলা প্রশাসন।

সোমবার উপজেলার বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে এই ত্রাণ সামগ্রী বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন। ময়মনসিংহ-কিশোরগঞ্জ সড়কের পাশে অবস্থান করা অসহায়দের মাঝে ১০ কেজি চাল, ২ আলু, ১ কেজি পেঁয়াজ, ১ কেজি ডাল ও ১ লিটার করে তেল বিতরণ করা হয়েছে। এছাড়া সোহাগী ও আঠারবাড়ি ইউনিয়নের দুইশত কর্মহীন মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয় উপজেলা প্রশাসনের উদ্যোগে। কর্মহীন মানুষ প্রশাসনের খাদ্যসামগ্রী পেয়ে খুশি হন। খাদ্যসামগ্রী বিতরণে প্রশাসনকে সহযোগিতা করেন বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরা।

ইউএনও ছাড়াও খাদ্যসামগ্রী বিতরণ কমর্সূচিতে ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মাহমুদ হাসান সুমন, সহকারী কমিশনার (ভূমি) সাঈদা পারভীন, উপজেলা ভাইস চেয়ারম্যান একেএম ফরিদ উল্লাহ, মহিলা ভাইস চেয়ারম্যান মাহমুদা হাসান পলি, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. শফিকুল ইসলাম প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন বলেন, কর্মহীন হয়ে পড়া মানুষগুলোর মাঝে খাদ্যসামগ্রী পৌঁছে দেওয়া হচ্ছে।

loading...
%d bloggers like this: