loading...

ঈশ্বরগঞ্জে আগুনে পুরে ৯টি পরিবার সারেসাত লাখ টাকা ক্ষতিগ্রস্থ

0

বিশেষ প্রতিনিধিঃ
ময়নসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার মাইজবাগ ইউনিয়নের বিলরাউল গ্রামে গত মঙ্গলবার গভীর রাতে  এক অগ্নিকান্ডের ঘটনায় ৩টি গাভী আগুনে পুড়ে মারা যায়, ১৫ টি গরু, ১ টি ছাগল এবং ৮ টি গোয়াল ঘর আগুনে পুড়ে যায়।
সংবাদ পেয়ে, ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস স্টেশনের ইনচার্জ রুকনোজ্জামানের নেতৃত্বে, ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনা স্থলে দ্রুত পৌছে মহান আআল্লাহ তালার রহমতে আগুন নিয়ন্ত্রনে আনে ও উদ্ধার কাজ সমাপ্ত করে। এতে বাড়ির বসত ঘরসহ অন্যান্য গরু- ছাগল আগুনের হাত থেকে রক্ষা পায়।

ঈশ্বরগঞ্জ ফায়ার সার্ভিস ষ্টেশন ইনচার্জ রুকনোজ্জামান দুর্নীতি বার্তা কে জানান ঘটনাস্থলে পৌঁছে আল্লাহ রহমতে আমরা ১৫টি গরু ১ টি ছাগল উদ্ধার করি এবংআগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই।

উপজেলার মাইজবাগ ইউনিয়ন ৮নং ওয়ার্ডের মেম্বার আনোয়ারুল কাদির এবং মোঃ উমর ফারুক দুর্নীতি বার্তা কে জানান, রাত ১ টার দিকে মোঃওমর ফারুক(২৪) পিতামৃতঃশহিদুল্লাহ তার গোয়াল ঘরের মাচা ভেঙ্গে লাকড়ি ধুয়ার স্থলে পড়ে আগুনের সূত্রপাত হয়। তা দ্রুত আশেপাশের গোয়াল ঘরে ছড়িয়ে পড়ে।

আগুনে পুড়ে যারা ক্ষতিগ্রস্থ হয় তারা হলেন, মোঃ ওমর ফারুক পিতামৃতঃ শহিদুল্লা্‌হ, উনার ৩ টি গাভী ২ টি ধান মাড়াই মেশিন সহ ১ টি গোয়াল ঘর পুড়ে ছাই হয়ে যায়। তার ক্ষতির পরিমাণ জানায় ২ লক্ষ পনের হাজার টাকা প্রায়।

আব্দুল মান্নান(৪৫) পিতামৃত: আবদুল হেলিম তার ২ টি ষাঁড় গরু আহত সহ গোয়ালঘর পুড়ে যায়। তার ক্ষতির পরিমাণ জানায় ৫০ হাজার টাকা প্রায়।

বিল্লাল মিয়া (৩৫) পিতামৃত আবদুর রাশিদ ১ টি গাভী ১ টি বকনা গরু আহত সহ গোয়ালঘর পুড়ে যায় তার ক্ষতির পরিমাণ জানায় ৯৫হাজার টাকা প্রায়।

নাজির বক্স (৬০) পিতা আবদুর রহমান তার ১ টি ষাঁড় গরু আহত হয় এবং গোয়াল ঘর পুড়ে যায় তার ক্ষতির পরিমাণ জানায় ৬০হাজার টাকা প্রায়।

আবু সাঈদ (৪০) পিতা আবদুল হেকিম তার ১ টি গর্ভ বতী গাভী আহত হয় এবং গোয়ালঘর পুড়ে যায় তার ক্ষতির পরিমাণ জানায় ৬৫হাজার টাকা প্রায়।

রুস্তম আলী তার ১ টি গাভী ও ১ টি বকনা গরু আহত হয় এবং গোয়ালঘর পুড়ে যায় তার ক্ষতির পরিমাণ জানায় ৫০হাজার টাকা প্রায়।

আব্দুল কাদীর তার ১টি গর্ভবর্তী গাভী ১টি বকনা গরু আহত সহ গোয়ালঘর পুড়ে যায়  তার ক্ষতির পরিমাণ জানায় ৬৫হাজার টাকা প্রায়।

সবুজ মিয়া তার ২ টি ষাঁড় আহত হয় এবং গোয়ালঘর পুড়ে যায় তার ক্ষতির পরিমাণ জানায়
১লক্ষ ২০ হাজার টাকা প্রায়।

আলাউদ্দীনের ১গাভী ১টি ছাগল আহত হয় গোয়াল ঘর পুড়ে যায় র ক্ষতির পরিমাণ জানায় ৫০ হাজার টাকা প্রায়।আক্তার মিয়া ২ টি ষাঁড় গরু আহত হয়।

loading...
error: Content is protected !!
%d bloggers like this: