loading...

ঈশ্বরগঞ্জের অসহায় মহিলাদের পাশে সাবেক এমপি আলহাজ্ব শাহ নুরুল কবির শাহিন

0

ইশতিয়াক আহমেদ ইসহাক, ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)প্রতিনিধি:

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ পৌরসভার খেটে খাওয়া অসহায় মহিলাদের মাঝে দ্বিতীয় ধাপে আর্থিক সহায়তা দিলেন ঈশ্বরগঞ্জ এর সাবেক এমপি আলহাজ্ব শাহ নুরুল কবির শাহিন পাশাপাশি সামাজিক দূরত্ব বজায় রাখা ও যার যার ঘরে অবস্থান করতে অনুরোধও করছেন তিনি। বুধবার দুপুরে সামাজিক দূরত্ব বজায় রেখে এই আর্থিক সহায়তা প্রদান করে আলহাজ্ব শাহ নুরুল কবির শাহিন ।

এরআগে প্রথম ধাপে তার নিজ এলাকার অসহায় দুস্ত মহিলাদের আর্থিক সহায়তা এবং সচেতন থাকার আহবান করেন।

করোনা ভাইরাস ইস্যুতে উপজেলার বিভিন্ন শ্রেনী পেশার কিছু মানুষ কর্মহীন ও অসহায় হয়ে পড়েছে। তিন বেলা খাবার জোগাড় করা তাদের পক্ষে কষ্টকর। ওই অবস্থায় খাদ্য সংকটে আছে নিম্ন শ্রেণীর মানুষ। ঠিক এই সময়ে তাদের প্রতি সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন আলহাজ্ব শাহ নুরুল কবির শাহিন । এ পর্যন্ত সরকারি বা বেসরকারি কোন সহযোগিতা না পেয়ে অর্ধাহার ও অনাহারে জীবনযাপন করছিলেন বলে জানান ওই এলাকার নিম্ন আয়ের মানুষেরা। আলহাজ্ব শাহ নুরুল কবির শাহিন পক্ষ থেকে প্রথমবারের মতো সহায়তা পেলেন তারা।

আলহাজ্ব শাহ নুরুল কবির শাহিন বলেন, ঈশ্বরগঞ্জ পৌরসভার অসহায় মহিলাদের আর্থিক সহায়তা করছি। তিনি আরো বলেন অভাবগ্রস্থদের সহায়তায় আমি এবং আমার কর্মীরা পর্যায়ক্রমে উপজেলার সকল অসহায় মানুষের পাশে দাঁড়াবো ইনশাআল্লাহ। তিনি মনে করেন মহিলাদের সচেতন করতে পারলে তাদের মাধ্যমে তার পরিবার কে সচেতন করা সম্ভব।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরগঞ্জের সাবেক এমপি শাহ নুরুল কবির শাহিন, উপজেলা বিএনপির দপ্তর সম্পাদক ঝুলন চকদার,পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক বিপুল সালেহীন, উপজেলা যুবদলের সাবেক সিনিয়র যুগ্ম আহবায়ক শাহ মুয়াজ্জল হোসেন টিপু, উপজেলা যুবদলের সাবেক যুগ্ম আহবায়ক কামরুল ইসলাম কবির, পৌর যুবদলের আহবায়ক জহিরুল ইসলাম সুজন, উপজেলা মৎস্যদল নেতা হিরা কাজী, উপজেলা ছাত্রদল নেতা মাজহারুল ইসলাম সুহেল, ও সারোয়ার ভূঁইয়া পলাশ, পৌর ছাত্রদল নেতা মোবারক হোসেন, নাজমুল আলম সোহাগ, এবং কলেজ ছাত্রদল নেতা আরাফাত ইমন প্রমুখ।

loading...
%d bloggers like this: