loading...

ই-পুলিশিং সেবায় গৌরীপুর থানা পুলিশ পর পর ২ বার ৩য় স্থান অধিকার!

0

ফারুক আহাম্মদ :
সময়ের সাথে তাল মিলিয়ে প্রযুক্তিগত অপরাধ বাড়ছে।
সাইবার স্পেসে জঙ্গি, সন্ত্রাসী ও দুর্বৃত্তদের আনাগোনা বেড়ে যাওয়ার কারনেই বাংলাদেশ পুলিশ গতানুগতিক পদ্ধতির বাইরে গিয়ে এখন ই-পুলিশিং সেবায় বেশি নজর দিচ্ছে।  এছাড়া কম জনবলে অধিক সেবা দেওয়া ছাড়াও গণমুখী সেবা নিশ্চিত করতেও এখন তৎপর পুলিশ বাহিনী। তারই অংশ হিসেবে পিছিয়ে নেই ময়মনসিংহ জেলা পুলিশ, সকল থানায় রয়েছে ই-পুলিশিং সেবা।

ময়মনসিংহ জেলা পুলিশের মাসিক কল্যাণ এবং অপরাধ সভা রবিবার (২০ অক্টোবর)সকাল ১০টায় পুলিশ লাইন কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। উক্ত কল্যাণ সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ শাহ আবিদ হোসেন বিপিএম (বার), পুলিশ সুপার, ময়মনসিংহ।

মাসিক কল্যাণ ও অপরাধ সভায় অন্যান্য আলোচনার পাশাপাশি  ই-পুলিশিং সেবায় সার্বিক আলোচনায়  আগষ্ট,সেপ্টেম্বর/২০১৯ই-পুলিশিং সেবায়  পর পর ২বার তৃতীয় স্থান অধিকার করেন গৌরীপুর থানা পুলিশ। এ উপলক্ষে শুভেচ্ছা স্মারক ক্রেস্ট গ্রহন করেন গৌরীপুর থানার অফিসার ইনচার্জ (ওসি)মো.কামরুল ইসলাম মিয়া।

পুলিশ সুপার সকল পুলিশ সদস্যদের কল্যাণ সংক্রান্ত বিষয়ে মতামত গ্রহণ করেন এবং বিভিন্ন দিকনির্দেশনা প্রদান করেন। তিনি বলেন,শহরের চুরি-ছিনতাই প্রতিরোধের জন্য পুলিশের টহল বৃদ্ধি ও মাদকের বিরুদ্ধে অভিযান অব্যাহত রাখার জন্য নির্দেশ প্রদান করেন।তিনি আরও বলেন, ‘ সকল পুলিশ সদস্যদের কে জনগণের সেবা প্রদানের জন্য নিয়োজিত থাকতে হবে।

সভায় ময়মনসিংহ জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তাগনের মধ্যে  উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার(ডিএসবি)মো. হুমায়ুন কবির,
অতিরিক্ত পুলিশ সুপার(ক্রাইম)এস এ নেওয়াজী (পিপিএম)
অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল)মো. আল আমিন,
অতিরিক্ত পুলিশ সুপার(সদর দপ্তর)মোর্শেদা বেগম।
অতিরিক্ত পুলিশ সুপার(গৌরীপুর সার্কেল)সাকের হোসেন সিদ্দিকী সহ সকল সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার, সহকারি পুলিশ সুপার, সকল থানার অফিসার ইনচার্জ,সকল ইউনিটের সিভিল স্টাফবৃন্দ।

loading...
%d bloggers like this: