ইমামকে কুপিয়ে হত্যা, দুই আসামিকে গ্রেফতার  করেছে গোয়েন্দা পুলিশ   

0
গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ
ময়মনসিংহের গফরগাঁও উপজেলার পাগলা থানাধীন চাঞ্চল্যকর ইমাম হত্যা মামলার দুইজন আসামীকে গ্রেফতার করে  ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশ।
মঙ্গলবার  (২৯ সেপ্টেম্বর) গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন বরমী হতে ২ জন ঘাতককে গ্রেফতার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন পাগলা থানার অললী গ্রামের মৃত হাফিজ উদ্দিনের ছেলে সিরাজ শেখ(২৫) ও সাধুয়া গ্রামের দুলাল শেখের ছেলে সুজন মিয়া (২৫)।
জানা যায়,গত ১৯ সেপ্টেম্বর শনিবার রাতে উপজেলার বেলদিয়া গ্রামের মৃত শেখ মরজত আলীর ছেলে  হাফেজ মাওলানা মোঃ আজিম উদ্দিন ও সাধুয়া জামে মসজিদের ইমাম সাধুয়া জামে মসজিদে এশার নামাজের ইমামতি করে রাত সোয়া আটটার দিকে বাড়ি ফিরছিলেন।
সাধুয়া-নিগুয়ারি খালের পাশে সাধুয়া মার্কেটের নিকটে অজ্ঞাতনামা দুর্বত্তরা ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কুপিয়ে হত্যা করে। নিহতের স্ত্রী বিলকিস বেগম (৫০)ঘটনার পর পাগলায় একটি হত্যা মামলা দায়ের কর।জেলা গুয়েন্দা পুলিশ তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের অবস্থান নিশ্চিত হয়।
পরে অভিযান পরিচালনা করে  গাজীপুর জেলার শ্রীপুর থানাধীন বরমী হতে ২ জন ঘাতককে গ্রেফতার করে।ঘাতকদ্বয়কে বুধবার বিকেলে আদালতে সোর্পদ করা হলে, আসামী সিরাজ আলোচিত ইমাম হত্যার দায় স্বীকার করে লোমহর্ষক বর্ণনা দিয়ে  আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করেছে।
জেলা গোয়েন্দা শাখার অফিসার-ইনচার্জ মোঃ শাহ কামাল আকন্দ বলেন, অভিযান পরিচালনা করে আসামিদের গ্রেপ্তার করা হয়েছে এবং তারা হত্যার দায় স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন।ফিশারি নিয়ে তাদের মধ্যে দ্বন্দ্ব ছিলো।

%d bloggers like this: