ইউএনও ওয়াহিদা খানমের উপর হামলার প্রতিবাদে হালুয়াঘাটে বৃষ্টির মাঝে মানববন্ধন

0

মোঃরফিকুল্লাহ চৌধুরী(মানিক)হালুয়াঘাট প্রতিনিধি ময়মনসিংহের হালুয়াঘাটে, দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা উমর আলী শেখের উপর দুষ্কৃতিকারীদের নৃশংস হামলার প্রতিবাদে ফুঁসে উঠেছে হালুয়াঘাট উপজেলা মুক্তি যোদ্ধা সংসদ কমান্ড।

ঘটনাটি ভিন্ন খাতে প্রবাহিত করার প্রতিবাদে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত হালুয়াঘাট উপজেলায় মুক্তিযোদ্বা কমান্ডার ও উপজেলা আওয়ামীলীগ ভারপাপ্ত সভাপতি কবিরুল ইসলাম ব্যাগ সহ সকল মুক্তিযোদ্বা বৃন্দ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, সুশীল সমাজ মানববন্ধন, বিক্ষোভ সমাবেশ এবং সংবাদ সম্মেলনের আয়োজন করে।

প্রকৃত দোষীদের আইনের আওতায় এনে সঠিক বিচারের দাবীতে সোমবার সকাল সাড়ে ১১টায় উপজেলা পরিষদ সামনে এক ঘন্টা ব্যাপি মানব বন্ধন করে উপজেলা মুক্তিযোদ্বা সংসদ কমান্ড ও বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীরা। সেখানে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেয়া শেষে হালুয়াঘাট উপজেলা নির্বাহী অফিসার বরাবর স্মারকলিপি প্রদান করা হয়।

এ সময় ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা মুক্তিযোদ্ধা উমর আলী শেখকে হাতুড়ি দিয়ে কুপিয়ে জখম করার মত ঘটনা যেন আর না ঘটে। এর নিশ্চয়তা প্রদান ও প্রকৃত আসামীদের ফাঁসির দাবী জানানো হয়। সেই সাথে উদ্বেগ প্রকাশ করা হয় এই ঘটনাকে চুরির ঘটনা বলে ভিন্নখাতে প্রভাবিত করার জন্য।

%d bloggers like this: