ইউএনও ওয়াহিদার উপর হামলায় গ্রেফকার আসাদুল হাসপাতালে

0

 

দিনাজপুরের ঘোড়াঘাটের উপজেলা নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের উপর হামলার অভিযোগে গ্রেফতার আসাদুল হককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। দিনাজপুরের অতিরিক্ত পুলিশ সুপার (বিরামপুর সার্কেল) মিথুন সরকার বলেন, আসাদুল অসুস্থ হয়ে পড়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘোড়াঘাট থানার ওসি আমিরুল ইসলাম বলেন, রংমিস্ত্রি নবিরুল ও শান্টুকে র‌্যাব থানায় হস্তান্তর করেছে। তাদের দিনাজপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়েছে।

আসাদুল আওয়ামী লীগের সহযোগী সংগঠন যুবলীগের ঘোড়াঘাট শাখার নেতা ছিলেন। শুক্রবার গ্রেফতারের পর তাকে সংগঠন থেকে বহিষ্কার করা হয়। আসাদুল ছাড়াও চক বাবুনিয়া বিশ্বনাথপুরের মৃত ফরাজ উদ্দিনের ছেলে মো. নবীরুল ইসলাম (৩৪) এবং খোকা চন্দ্র কুমার বিশ্বাসের ছেলে সান্টু কুমার বিশ্বাস (২৮) নামে দুজনকে ইউএনওর উপর হামলার ঘটনায় গ্রেফতার করা হয়।

বুধবার রাতে ঘোড়াঘাট উপজেলা পরিষদ ক্যাম্পাসের বাসভবনের ভেন্টিলেটর দিয়ে ঢুকে ইউএনও ওয়াহিদা খানম ও তার বাবা ওমর আলীর উপর হামলা চালানো হয়। এ ঘটনায় ইউএনওর ভাই শেখ ফরিদ বৃহস্পতিবার রাতে অজ্ঞাতনামাদের আসামি করে হত্যাচেষ্টার অভিযোগ এনে একটি মামলা করেন। শুক্রবার (৪ সেপ্টেম্বর) ভোরে র‌্যাব ও পুলিশের যৌথ অভিযানে হাকিমপুর উপজেলার কালীগঞ্জ থেকে আসাদুলকে গ্রেপ্তার করা হয়।

%d bloggers like this: