ইউএনও’র নম্বর থেকে কল, বিকাশে টাকা চাইল প্রতারক!

0

ইশতিয়াক আহমেদ ইসহাক (ময়মনসিংহ) প্রতিনিধি: ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের সরকারি মোবাইল নাম্বার দিয়ে ফোন করে প্রতারক চক্র ল্যাপটপ দেয়ার নাম করে শিক্ষক দের কাছ থেকে টাকা হাতিয়ে নেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ইউএনও জাকির হোসেন শুক্রবার ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারণ ডায়েরি করেছেন।

জানা যায়, বৃহস্পতিবার বিকেলে ইউএনওর সরকারি নাম্বার ০১৭৩৩৭৩৩৩৬ থেকে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধানকে একটি ল্যাপটপ দেয়ার কথা বলে দ্রুত ৯ হাজার টাকা বিকাশ নাম্বারে পাঠাতে বলা হয়। ওই প্রতারক চক্রের কথা মতে ঈশ্বরগঞ্জ ডিএস কামিল মাদ্রাসার অধ্যক্ষ শহিদুল্লাহ উপাধ্যাক্ষ দেলোয়ার হোসেন, ফানুর মাদ্রাসার সুফার জমির উদ্দিন, শ্রীনগর দাখিল মাদ্রাসার সুফার আবুল খায়ের বরকত উল্লাহ, গণিত শিক্ষক সালেহা বেগম, শরিরচর্চা শিক্ষক হাফিজুর রহমান, দেবস্তান ইউনুছ দাখিল মাদ্রাসার সুফার জয়নাল আবেদিন ০১৮৭০৭৭২০৭৭ নাম্বারে প্রত্যেকে ৯ হাজার করে টাকা দেন । আজ শুক্রবার (১৯ জুন) শিক্ষকরা বিষয়টি ইউএনওকে অভহিত করলে প্রাতারনার বিষয়টি ফাঁস হয়।

এ ব্যপারে ইউএনও তার সরকারি নাম্বারটি প্রতারক চক্র ক্লোন করে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ল্যাপটপ দেয়ার লক্ষ্যে বিকাশের মাধ্যমে টাকা হাতিয়ে নেয়ায় ঈশ্বরগঞ্জ থানায় একটি সাধারন ডায়েরি করেছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ জাকির হোসেনে’র সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা স্বীকার করে জানান এ ব্যাপারে আমি থানায় একটি সাধারন ডায়েরি করেছি।

%d bloggers like this: